• ঢাকা
  • শুক্রবার, ১৬ জানুয়ারি, ২০২১ | ২ মাঘ, ১৪২৭ | ৩রা জমাদিউস সানি, ১৪৪২ হিজরি

রাত ১১:৫৮

অস্ট্রেলিয়ায় টয়লেটও পরিষ্কার করতে হচ্ছে ভা’রতীয় ক্রিকেটারদের


Share with friends

সিরিজের চতুর্থ ও শেষ টেস্ট খেলতে মঙ্গলবার ব্রিসবেনে পা রেখেছে ভা’রতীয় ক্রিকেট দল। সেখানে সোফিটেল নামক পাঁচ তারকা একটি হোটেলে উঠেছে তারা। কোয়ারেন্টিনের কারণে সেই হোটেলে অন্য কোনো অ’তিথি নেই। যথেষ্ট ভালো মানের হোটেল হলেও যাবতীয় কাজকর্মের ক্ষেত্রে পাওয়া যাচ্ছে না কোনো সুযোগ-সুবিধা। ফলে সব ক্রিকেটার এবং সাপোর্ট স্টাফকে নিজেদের কাজ নিজেদেরই করতে হচ্ছে।

Home2 Side ads

এই নিয়ে বিসিসিআই এর এক সূত্র টাইমস অব ইন্ডিয়াকে নিজেদের পরিস্থিতি স’ম্পর্কে বলেন, “আম’রা আমাদের ঘরে ব’ন্দি রয়েছি, নিজেদের খাট নিজেদেরই গোছাতে হচ্ছে, নিজেদের টয়লেট নিজেদেরই পরিস্কার করতে হচ্ছে। পার্শ্ববর্তী ভা’রতীয় রেস্তোরাঁ থেকে আমাদের জন্য খাবার আসছে এবং সেই খাবার আমাদের ফ্লোরে দেওয়া হচ্ছে। আম’রা আমাদের জন্য নির্ধারিত ফ্লোর থেকে বেরোতে পারছি না। পুরো হোটেলটাই খালি, কিন্তু আম’রা হোটেলের কোনো সেবা নিতে পারছি না। সুইমিং পুল এবং জিম কিছুই ব্যবহার করতে পারছি না। হোটেলের সমস্ত ক্যাফে ও রেস্তোরাঁও বন্ধ রয়েছে।”

Home2 Side ads
Home2 Side ads

ভা’রতকে যেসব প্রতিশ্রুতি দেওয়া হয়েছিল সেগুলো পুরণ করা হয়নি বলেও অ’ভিযোগ করা হয়েছে। আর এই নিয়ে ক্ষুব্ধ টিম ম্যানেজমেন্ট।

এ নিয়ে বিসিসিআই এর সেই সূত্র বলেছেন, “এই হোটেলে অন্য কোনো অ’তিথি নেই, পুরো খালি। তাহলে কেন খেলোয়াড়রা কেন সুইমিংপুল ও জিম ব্যবহার করতে পারবে না? সেবা পাওয়ার ক্ষেত্রে যা প্রতিশ্রুতি দেওয়া হয়েছিল, আর যা প্রদান করা হচ্ছে তার মধ্যে আকাশ পাতাল তফাত।”

সূত্র: টাইমস অব ইন্ডিয়া

single page ads 3