• ঢাকা
  • সোমবার, ২৬ অক্টোবর, ২০২০ | ১০ কার্তিক, ১৪২৭ | ৯ই রবিউল আউয়াল, ১৪৪২ হিজরি

বিকাল ৪:২১

আমার চেয়ে বিখ্যাত কেবল যিশু খ্রিষ্ট: ডোনাল্ড ট্রাম্প


Share with friends

আন্তর্জাতিক ডেস্ক: মা’র্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রা’ম্প দাবি করেছেন, তার চেয়ে বিখ্যাত কেবল একজন রয়েছেন, আর তিনি হলে যিশু খ্রিষ্ট। বৃহস্পিতিবার নর্থ ক্যারোলাইনার গ্রিনভাইলে এক নির্বাচনি সমাবেশে এই মন্তব্য করেন তিনি। ব্রিটিশ সংবাদমাধ্যম ইভিনিং স্ট্যান্ডার্ড এখবর জানিয়েছে।

Home2 Side ads

সমাবেশে সম’র্থকদের একটি সাম্প্রতিক কথোপকথন তুলে ধরে ট্রা’ম্প। এক ব্যক্তি ট্রা’ম্পকে বলেন যে, ‘এখন পর্যন্ত বিশ্বের সবচেয়ে বিখ্যাত ব্যক্তি আপনি’। ট্রা’ম্প ওই ব্যক্তির দাবি মানতে রাজি হননি। তখন তিনি ট্রা’ম্পকে চ্যালেঞ্জ করে জানতে চান, ‘কে বেশি বিখ্যাত’?

Home2 Side ads
Home2 Side ads

এই প্রশ্নের জবাবে ট্রা’ম্প বলেন, যিশু খ্রিষ্ট। আমি কোনও সুযোগ নিচ্ছি না। আমি কোনও তর্ক করছি না। ভালো করে বলবে, আমি তার কাছাকাছিও নেই।

ট্রা’ম্পের এই মন্তব্যের কয়েকদিন আগে এক ভিডিওতে জনসভা’র মঞ্চে ট্রা’ম্পকে নাচতে দেখা গেছে। ভিডিওটি ফ্লোরিডায় এক সমাবেশের। সেখানে উপস্থিত অনেকেই প্রেসিডেন্টের নাচ ক্যামেরাব’ন্দি করেন। পরে যা সোশ্যাল মিডিয়ায় প্রকাশ হতেই ভাই’রাল হয়ে যায়।

এতে দেখা যাচ্ছে, মঞ্চে ট্রা’ম্প। আর নিচে তার সম’র্থকদের ভিড়। নেপথ্যে চলছে জনপ্রিয় ‘ওয়াইএমসিএ’ গানটি। আর তাতেই তাল মিলিয়ে নাচছেন তিনি। তার নাচ দেখে হাততালি আর চি’ৎকারে ফেটে পড়েন উপস্থিত জনতা।

single page ads 3