• ঢাকা
  • শুক্রবার, ৭ আগস্ট, ২০২০ | ২৩ শ্রাবণ, ১৪২৭ | ১৭ই জিলহজ, ১৪৪১ হিজরি

বিকাল ৫:৫৫

আলহাম’দুলিল্লাহ, লন্ডনে ৮ তলা থেকে পড়ে যাওয়া বাংলাদেশি শি’শুটি বেঁচে আছে


Share with friends

পূর্ব লন্ডনের পপলারে বহুতল ভবন থেকে রাস্তায় পড়া আনুমানিক ২ বছর বয়সী শি’শুর অবস্থা আশ’ঙ্কাজনক ছিল । তবে এখন পর্যন্ত তার অবস্থা স্থিতিশীল বলে জানিয়েছে দেশটির পু’লিশ।

Home2 Side ads

পূর্ব লন্ডনের বাংলাদেশি অধ্যুষিত টাওয়ার হ্যামলেটসের পপলারে এই ঘটনা ঘটে।

Home2 Side ads
Home2 Side ads

সোমবার বিকেলে পূর্ব লন্ডনের পপলারে একটি বহুতল ভবনের সামনের রাস্তায় শি’শুটিকে পড়ে থাকতে দেখা যায়। খবর পেয়ে সেখানে পু’লিশের পাশাপাশি অ্যাম্বুলেন্সও আসে।

তারা শি’শুটিকে হাসপাতা’লে নিয়ে যায়। শি’শুটির মা-বাবা দু’জনই ব্রিটিশ বাংলাদেশি বলে জানা গেছে।

লন্ডন মেট্রোপলিটন পু’লিশের একজন মুখপাত্র জানিয়েছেন, তারা এ ঘটনায় ত’দন্ত শুরু করেছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ হওয়া ভিডিউতে দেখা যায়, রাস্তার মাঝখানে পড়ে আছে একটি ২ বছরের শি’শু।

এশিয়ান কাপড় পরিহিত এক মা শি’শুর পাশে দাঁড়িয়ে কা’ন্না করছেন। উঁচু ভবন থেকে শি’শুটি কিভাবে রাস্তার মাঝখানে পড়ল তা নিয়ে র’হস্যের সৃষ্টি হয়েছে।

অনেকেই বলছেন, ভবনের আটতলা থেকে শি’শুটি নিজে নিজে পড়লে রাস্তার ধারের ফুটপাতে পড়তে পারত। কিন্তু রাস্তার মধ্যখানে চলে আসায় র’হস্যের সৃষ্টি হয়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক এক প্রতিবেশি জানিয়েছেন, তার স্বামী বলেছেন শি’শুটি ভবন থেকে পাবলিক বাসের উপর পড়ে। বাসের ছাদ থেকে শি’শুটি রাস্তায় পড়ে। এ ঘটনায় পু’লিশ এখনও কাউকে গ্রেফ’তার করেনি। তবে পু’লিশ প্রত্যক্ষদর্শীদের সহযোগিতা কামনা করেছে।

single page ads 3