• ঢাকা
  • সোমবার, ২৬ অক্টোবর, ২০২০ | ১০ কার্তিক, ১৪২৭ | ৯ই রবিউল আউয়াল, ১৪৪২ হিজরি

বিকাল ৩:১৪

এতো দিন কোথায় ছিলো প্রকাশ্যে এসে জানালেন বুবলী


Share with friends

ঢাকাইয়া চল’চ্চিত্রের জনপ্রিয় অ’ভিনেত্রী শবনম বুব’লী। শাকিব খা’নের সঙ্গে অ’ভি’নয়ে করে দর্শক’প্রিয়তা পান তিনি। ক্যা’রিয়ারে যখন বসন্তের বাতাস বইছে, ঠিক তখনই খুঁজে পাওয়া যাচ্ছে না তাকে। হঠাৎই যেন উধাও হয়ে গেছেন! এ’ছাড়া বুবলীর মুঠো”ফোনেও তাকে পাওয়া যায়’নি। হঠাৎ কেন এভাবে নিজেকে আড়ালে নিলেন এই নায়িকা? এমন প্রশ্ন অনেকেরই মনে। গত’কাল হঠাৎ সংবাদমা’ধ্যমে কথা বলেছেন বুবলী। তিনি নিজের বাসায় নিজের মতো রয়ে’ছেন বলে দাবি করেন। নতুন সিনে’মা’র জন্য প্রস্তুতি নিচ্ছেন বলেও জানান।

Home2 Side ads

ব্যক্তিগত জী’বনের গুঞ্জন নিয়ে বুবলী’ বলেন, এসব আর নতুন কী’, গুঞ্জন শব্দটাই তো গুঞ্জন। দেখু’ন পেশাগত জীবনের বাইরে কখনো আমি আমা’র ব্যক্তি’গত জীবন সা’মনে আনিনি বা কখনো কথাও বলি না। আর ঘটনার পেছনেও তো অনেক ঘটনা থাকে এবং সময় তার সময় ম”তোই কথা বলে। তাই কাজে’র বাইরে এসব গুঞ্জ’ন নিয়ে আ’পাত’ত ভাবছি না।

Home2 Side ads
Home2 Side ads

‘বীর’ সিনে’মায় শা’রী’রিক গড়ন নিয়ে বু’বলী বলেন, ‘বীর’ সি’নে’মা’র জন্য আমাকে কিছু ওজন বাড়া’তে হয়েছি’ল। কারণ আমা’র চরিত্রটিই ছিল খুব সাধা’রণ একটি মে’য়ের, যাকে প্রত্যন্ত একটি গ্রাম থেকে শহরে নিয়ে আসা হয়। চরিত্রের জন্য আমা”দের ওজ’ন বা’ড়া’নো কমা’নো সবই ক’রতে হয়।

প্রেক্ষা’গৃহে চলছে শা’কিব-বুবলী অ’ভিনীত ‘বীর’ সিনেমা। এটি কাজী হা’য়াতের ৫০তম সিনেমা। এর আগে শাকিব

খানের বি’পরীতে ৯টি সিনে’মায় অ’ভি’নয় করে’ছেন বুবলী। তাদের নিয়ে কম গু’ঞ্জন হয়নি চ’লচ্চিত্র পাড়ায়। সেগুলোর কত’টা স’ত্য, ক’তটা গুঞ্জন সময় বলে দেবে।

single page ads 3