• ঢাকা
  • বুধবার, ২৫ নভেম্বর, ২০২০ | ১০ অগ্রহায়ণ, ১৪২৭ | ১০ই রবিউস সানি, ১৪৪২ হিজরি

দুপুর ২:১৯

কন্যাসন্তানের বাবা হলেন এবি ডি ভিলিয়ার্স


Share with friends

ফের বাবা হয়েছেন দক্ষিণ আফ্রিকার তারকা ক্রিকেটার এবি ডি ভিলিয়ার্স। গত ১১ নভেম্বর কন্যাসন্তানের জন্ম দিয়েছেন ভিলিয়ার্সপত্নী দানিয়েল। এ নিয়ে তৃতীয়বারের মতো বাবা হয়েছেন এই সাবেক প্রোটিয়া ক্রিকেটার।

Home2 Side ads

আজ শুক্রবার (২০ নভেম্বর) নিজের ফেসবুক অ্যাকাউন্টে নতুন অ’তিথি পৃথিবীর আলো দেখার সুখবর দেন ভিলিয়ার্স। সেখানে সন্তানের নামও জানান তিনি। সেই সঙ্গে একটি সেলফি পোস্ট করেন।

Home2 Side ads
Home2 Side ads

যেখানে দেখা গেছে, মে’য়েকে কোলে নিয়ে ক্যামেরার দিকে তাকিয়ে হাস্যোজ্জ্বল ভিলিয়ার্সপত্নী। পাশেই দাঁড়িয়ে হাসিমুখে ভিলিয়ার্স।

ছবির ক্যাপশনে ভিলিয়ার্স লিখেছেন– গত ১১ নভেম্বর আমাদের পরিবার এই ফুটফুটে কন্যাসন্তানকে স্বাগত জানিয়েছে। তার নাম রাখা হয়েছে ইয়েন্ত ডি ভিলিয়ার্স। ইয়েন্তে আমাদের পরিবারে নিখুঁত সংযোজন। সে আশীর্বাদস্বরূপ এসেছে। তাকে পেয়ে কতটা খুশি আম’রা, তা ভাষায় প্রকাশ করা যাবে না। বক্তব্যের শেষে একটি লাভ ইমোজি জুড়ে দেন ভিলিয়ার্স।

পোস্টের পর পরই ভিলিয়ার্স দম্পতিকে অ’ভিনন্দনে ভাসাচ্ছেন তার ভক্ত-অনুরাগীরা। নতুন অ’তিথিকে স্বাগত জানাচ্ছেন ক্রীড়ামোদীরা। ইতিমধ্যে ১৭ হাজারের বেশি কমেন্ট জমা পড়েছে সেখানে।

সন্তান জন্মের আট দিন পর ভিলিয়ার্স কেন সুখবর দিয়েছেন সে প্রশ্ন করেছেন অনেকেই।

গত দুই মাস ধরে আইপিএল খেলতে সংযু’ক্ত আরব আমিরাতে অবস্থান করছিলেন ভিলিয়ার্স। বিরাট কোহলির দল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর হয়ে দলে অন্তর্ভুক্ত ছিলেন তিনি।

আইপিএল শেষে দেশে ফিরেও কোয়ারেন্টিনে ছিলেন ভিলিয়ার্স। অ’তঃপর প্রিয়তমা স্ত্রী’ ও সদ্যভূমিষ্ঠ কন্যার কাছে যান ভিলিয়ার্স। এর পরই ছবি তুলে ভক্তদের সুখবর জানান তিনি।

২০১৩ সালে বিয়ে করেন এবি ডি ভিলিয়ার্স। ২০১৫ সালে তাঁদের প্রথম সন্তান জন্ম নেয়। তার নাম আব্রাহাম ডি ভিলিয়ার্স। ২০১৭ সালে দ্বিতীয় সন্তান হয়, তার নাম জন ডি ভিলিয়ার্স। দুই ছে’লের পর এবার কন্যা সন্তানের জন্ম দিলেন ড্যানিয়েল ডি ভিলিয়ার্স।

single page ads 3