• ঢাকা
  • রবিবার, ২০শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ | ১০ই জিলকদ, ১৪৪২ হিজরি

রাত ২:৫৬

করোনার উপসর্গ নিয়ে এইচএসসি পরীক্ষার্থীর মৃত্যু


Share with friends

কুমিল্লার মুরাদনগরে করোনা উপসর্গ নিয়ে রায়হান সরকার রাফি(২০) নামের এক এইচএসসি পরীক্ষার্থীর মৃ’ত্যু হয়েছে। বুধবার বিকেলে বি-বাড়ীয়ার জে’লার নবীনগর উপজে’লা স্বাস্থ্য কমপ্লেক্সে তার মৃ’ত্যু হয়।

নি’হত রাফি মুরাদনগর উপজে’লার বাঙ্গরা বাজার থা’নার আকুবপুর ইউনিয়নের বলীঘর গ্রামের মোখলেসুর রহমানের ছে’লে এবং শ্রীকাইল সরকারী কলেজের ২০২০ সালের এইচএসসি পরীক্ষার্থী ছিলো। এদিকে করোনা উপসর্গ নিয়ে রাফির মৃ’ত্যুতে তার গ্রামের বাড়ী বলীঘর ও নবীনগর উপজে’লা স্বাস্থ্য কমপ্লেক্সে জনসাধারনের মাঝে আতংক বিরাজ করছে।

হাসপাতাল সূত্রে জানা যায়, বুধবার দুপুর ২টায় জ্বর, কাশি, শ্বা’সক’ষ্ট ও পায়ের সমস্যা নিয়ে নবীনগর স্বাস্থ্য কমপ্লেক্সে যায় রাফি। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে ডাক্তার তাকে ঢাকায় পাঠানোর পরাম’র্শ দেন চিকিৎসক। কিন্তু গাড়িতে তোলার আগেই মাটিতে লুটিয়ে পড়ে সে। কর্তব্যরত চিকিৎসক তাকে মৃ’ত ঘোষণা করেন।

বাঙ্গরা বাজার থা’নার অফিসার ইনচার্জ (ওসি) কাম’রুজ্জামান তালুকদার বলেন, করোনার উপসর্গ নিয়ে যুবকের মৃ’ত্যু সংবাদ পাওয়া মাত্র আম’রা নি’হতের বাড়ী ও আশে-পাশের কয়েকটি বাড়ী লকডাউন করে রেখেছি।

তবে তার পরিবারের সদস্যরা জানায় রায়হান দীর্ঘদিন ধরে শ্বা’সক’ষ্ট এ্যাজমা জনিত রোগে ভুগছিলেন। গত ৬দিন আগে তাঁর পা ভেঙ্গে যায়। এখন ঢাকা থেকে রিপোর্ট না আসা পর্যন্ত অ’তিরিক্ত সতর্কতার জন্য এলাকা লকডাউন করে রাখা হয়েছে।

নবীনগর উপজে’লা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডা. মোশরাত ফারখান্দা জেবিন বলেন, যুবকটি করোনায় আক্রান্ত ছিলো কি না আম’রা এই মুহূর্তে বলতে পারবো না। তবে করোনা ভাইরাসের উপসর্গ শ্বা’সক’ষ্ট ও জ্বর ছিল। তাই করোনা পরীক্ষার জন্য সব নমুনা সংগ্রহ করে ঢাকায় প্রেরন করা হয়েছে। রির্পোর্ট পাওয়ার পর বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।