• ঢাকা
  • সোমবার, ২১শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ | ১১ই জিলকদ, ১৪৪২ হিজরি

রাত ৪:৪৯

করোনায় অসহায় পরিবারের পাশে দাঁড়ালেন তানজিন তিশা


Share with friends

করো’নাভাই’রাসের প্রভাবে ঘরে বন্দী প্রায় সবাই। কর্মহীন হয়ে নিম্ন আয়ের মানুষেরা পড়েছেন বিপাকে। অনিশ্চিত জীবন নিয়ে বেঁচে থাকার কঠিন ল’ড়াই করে চলছেন।

এমন সময় প্রয়োজনীয় খাদ্যদ্রব্যসহ নানা রকম সাহায্য নিয়ে তাদের পাশে দাঁড়িয়েছেন সাম’র্থ্যবান মানুষেরা।

দেশের অনেক তারকাও এগিয়ে আসছেন অসহায় মানুষদের পাশে। এবার সে তালিকায় নাম লেখালেন অ’ভিনেত্রী তানজিন তিশা।

বেশ কয়েকটি বিপর্যস্ত পরিবারের ভরণপোষণের দায়িত্ব নিয়েছেন মডেল ও অ’ভিনেত্রী তিশা। তবে যাদের তিনি সহায়তা করছেন সামাজিক বিড়ম্বনা এড়ানোর জন্য তাদের পরিচয় প্রকাশ করছেন না এ অ’ভিনেত্রী।

এ প্রসঙ্গে তানজিন তিশা বলেন, ‘সাম’র্থ্যবানরা যদি নিজ নিজ সধ্য অনুযায়ী আশপাশের অসহায় মানুষদের দায়িত্ব নেয় তবে আশা করি কেউ না খেয়ে থাকবে না। কেউ ক’ষ্টে ভুগবে না।’

তিশা আরও বলেন, ‘আমি সামান্য একজন অ’ভিনয়শিল্পী। সে রকম সাম’র্থ্যও নেই ইচ্ছেমতো সাহায্য করবো। আমা’র দেখা কিছু পরিবারের দুরবস্থা জানতে পেরে তাদের সঙ্গে যোগাযোগ করে পাশে দাঁড়িয়েছি। একজন অ’ভিনয়শিল্পী হিসেবে দায়বদ্ধতার জায়গা থেকেই চেষ্টা করছি সহযোগিতা করার। আল্লাহ যতদিন সাম’র্থ্য দেবেন ততদিনই মানুষের পাশে থাকার চেষ্টা করব।’

অন্যদিকে এ অ’ভিনেত্রী শরীয়তপুরের দাদার বাড়ি এলাকায় গরিব মানুষদের ত্রাণ সহায়তা দিয়েছেন বলে খবর পাওয়া গেছে। এদিকে অ’ভিনয়শিল্পী সংঘের সংগঠিত সাহায্য ফান্ডেও অর্থ সহায়তা দিয়েছেন তিনি।