• ঢাকা
  • শনিবার, ১৯শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ | ৯ই জিলকদ, ১৪৪২ হিজরি

বিকাল ৪:১৫

করোনা সন্দেহে রাতে স্ত্রীকে জঙ্গলে ফেলে গেলেন স্বামী


Share with friends

টাঙ্গাইলের সখীপুরে করো’না স’ন্দেহে এক নারীকে জঙ্গেলে ফেলে পালিয়ে গেছেন তার স্বামী-সন্তানসহ স্বজনরা। সোমবার (১৩ এপ্রিল) গভীর রাতে উপজে’লার গজারিয়া ইউনিয়নের ইছাদিঘী গ্রামের এক জঙ্গলে তাকে পাওয়া যায়।

গজারিয়া ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান আবদুল মান্না মিঞা ও স্থানীয় ইউপি সদস্য আবুল কালাম আজাদ জানান, জঙ্গলে অ’পরিচিত ওই নারীর চেঁচামেচির শব্দ শুনে বিষয়টি ইউএনওকে জানানো হয়। পরে রাতেই ওই নারীকে ঢাকায় পাঠানোর ব্যবস্থা করা হয়।

সখীপুর উপজে’লা নির্বাহী কর্মক’র্তা (ইউএনও) আসমাউল হুসনা লিজা জানান, সোমবার রাত দেড়টার দিকে পু’লিশ সদস্য ও উপজে’লা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসারসহ আমি ঘটনাস্থলে গিয়ে ওই নারীর পরিচয় জানি। তার বাড়ি শেরপুর জে’লার নালিতা বাড়িতে। তার স্বামী-সন্তান গাজীপুরের সালনায় পোশাক কারখানায় কাজ করেন। সকালে বাড়ি নেয়া হবে আশ্বা’স দিয়ে তার স্বামী-সন্তান আর স্বজনরা তাকে জঙ্গলে ফেলে চলে যান। পরে তাকে রাতেই ঢাকায় হাসপাতা’লে পাঠানোর ব্যবস্থা করা হয়েছে।

উপজে’লা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. শাহীনুর আলম জানান, ওই নারীর জ্বর, শ্বা’সক’ষ্ট ও গলাব্যথা রয়েছে। রাতেই তাকে অ্যাম্বুলেন্সে ঢাকায় পাঠানো হয়েছে। মঙ্গলবার সকালে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতা’লে আইসোলেশন বিভাগে ভর্তি করা হয়েছে বলেও জানান তিনি।