• ঢাকা
  • সোমবার, ২৬ অক্টোবর, ২০২০ | ১০ কার্তিক, ১৪২৭ | ৯ই রবিউল আউয়াল, ১৪৪২ হিজরি

বিকাল ৩:৪৩

কোহলি নয়, রশিদ খানের স্ত্রী আনুশকা!


Share with friends

ভা’রতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলির সঙ্গে বেশ কয়েকবছর আগে বিবাহবন্ধনে আবদ্ধ হন বলিউড হার্টথ্রব আনুশকা শর্মা। মাস কয়েক আগে পরিবারে নতুন অ’তিথি আগমনের সুখবর দিয়েছেন এই তারকা দম্পতি। তবে সম্প্রতি জানা গেছে নতুন তথ্য! যেকোনো বিষয় জানার ক্ষেত্রে সবারই ভরসা থাকে গুগলের ওপর। সেই গুগলই জানাচ্ছে, রশিদ খানের স্ত্রী’ হলেন আনুশকা শর্মা!
বর্তমানে রশিদ খানের স্ত্রী’র নাম খুঁজতে গুগলে ইংরেজিতে ‘Rashid Khan wife’ লিখলে তার ফলাফল হিসেবে আসছে ‘Anushka Sharma’ নাম। অবশ্য রশিদের নামের সঙ্গে একটি ‘এস’ জুড়ে দিলে অর্থাৎ ‘Rashid Khan’s wife’ লিখলে ‘Soma Khan’ দেখানো হচ্ছে। সবচেয়ে মজার ব্যাপার হচ্ছে, রশিদ এখনো বিয়েই করেননি!

Home2 Side ads

এই বি’ভ্রাটের উত্তর খুঁজতে গিয়ে জানা গেছে, ২০১৮ সালে সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামের একটি চ্যাট সেশনে প্রিয় বলিউড অ’ভিনেত্রীর নাম বলতে গিয়ে আনুশকা শর্মা এবং প্রীতি জিনতার কথা বলেছিলেন রশিদ খান।

Home2 Side ads
Home2 Side ads

সেদিনের পর থেকেই ‘রশিদের প্রিয় অ’ভিনেত্রী আনুশকা’ শিরোনামে ইন্টারনেট দুনিয়া ভরে যায়। গুগলের ফিল্টারে বিষয়টি এতবার লেখা হয়েছে যে, এখন রশিদের স্ত্রী’র নাম খুঁজতে গেলেই আসছে আনুশকার নাম।

গত জুলাইয়ে রশিদ খান বলেছিলেন, আ’ফগা’নিস্তান বিশ্বকাপ জিতলে তবেই তিনি বিয়ে করবেন। তবে এর আগেই তার সহধ’র্মিণীর নাম হিসেবে অন্য ক্রিকেটারের স্ত্রী’কে দেখাচ্ছে গুগল। এরই মধ্যে বিষয়টি নিয়ে বেশ হাস্যরসের সৃষ্টি হয়েছে নেট দুনিয়ায়।

ডেইলি বাংলাদেশ

single page ads 3