• ঢাকা
  • মঙ্গলবার, ২২শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৮ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ | ১২ই জিলকদ, ১৪৪২ হিজরি

বিকাল ৫:২৭

গুজবে সন্তান প্রসব করেছেন চিত্রনায়িকা বুবলী!


Share with friends

ফেব্রুয়ারি মাসে ঢালি’উড উ’ত্তাল ছিলো চিত্রনা’য়িকা শবনম বুবলীর মা হও’য়ার খবরে। ছড়ি’য়েছিলো, ‘বীর’ সিনে’মা’র শুটিংয়ে’র সময় গর্ভ’বতী ছিলেন তিনি। এ ছবির কিছু গান ও দৃশ্যে বুবলীর রহ’স্যময় উপ’স্থিতি সেই খবরের পক্ষে’ই হা’ওয়া দিয়ে’ছিলো। মিডি’য়াতে অবি’বাহিত বলে পরিচিত বু’বলীর মা হওয়ার গু’ঞ্জন বেশ র’সালো গল্পের খো’রাক যুগিয়েছে।

অনেকে বু’বলীর সন্তা’নের বাবা হিসেবে ঢা’লিউডের শীর্ষ নায়ক শাকিবের নাম টেনে এনেছেন। এতে করে কু’মা’রী বুবলীর মা হওয়ার গল্পকে দিয়েছে আলা’দা টুইস্ট। ঢালিউড সংশ্লি’ষ্ট অনেকে বুবলীকে মিলি’য়েছেন অ’পু বিশ্বা’সের সঙ্গে।

তাদের মতে, হিট জু’টির দেয়া’লে দাঁড়ি’য়ে ভা’বাসা’র ফাঁদ পাতেন শাকিব। সেই ফাঁ’দে ধ’রা দেন নায়ি’কারা। তাদের মধ্যে অন্য’তম অ’পু বিশ্বা’স। যাকে বিয়েও করে’ছিলেন শাকিব। কিন্তু সেই খবর

লু’কিয়ে রেখেছিলেন ৯ বছ’রেরও বেশি সময়। অবশে’ষে ২০১৬ সালে গর্ভ’বতী হন অ’পু। এতে বির’ক্ত হন শা’কিব। স্ত্রী’’ ও অনাগত সন্তানকে পাঠিয়ে দেন ‘নির্বা’সনে। সেখান থেকে ছে’লে জয়সহ শাকিবের অনুম’তি ছাড়াই প্রকা’শ্যে ফিরে আসেন অ’পু। এতে ক্ষিপ্ত হয়ে অ’পু’কে ডি’ভোর্স দিয়ে তার সঙ্গে সব স’ম্পর্কের অব’সান ঘটা’ন শাকিব।

অ’পুর ভাগ্য’ই বর’ণ কর’তে চলে’ছেন বুবলী, এমনটাই ধার’ণা করছেন সিনে’মাপা’ড়ার মানু’ষেরা। যাদের কেউ কেউ মনে করেন বুব’লীকেও গো’পনে বিয়ে করেছেন শাকিব। কেউ আবার বিয়ে ছাড়াই লিভ টুগে’দারের কথা বলছেন। সে যেভা’বেই হোক, বুবলীর গ’র্ভে শাকি’বের সন্তান এটাই ছিলো সর্ব’ত্র আ’লোচ্য।

তবে ফেব্রুয়া’রির শেষ’দিকে এ নিয়ে মুখ খুলেন বুবলী। তিনি তার গ’র্ভবতী হওয়ার খবর’টিকে মি’থ্যে ও বা’নোয়াট বলে দাবি ক’রেন। স’ন্তান প্র’সব ক’রতে বিদেশ যাওয়ার খবর’কেও একজন নারী হিসেবে নিজের জন্য বিব্রতকর বলে দাবি করেন। শাকিব খানও গণমাধ্যমে বলার চেষ্টা করে’ছেন বুবলী তার স্ত্রী’’ বা প্রে’মি’কা কো’নো’টাই নয়। তারা জাস্ট ফ্রে’ন্ড।

এদিকে করো’না’ভাইরাসের প্রাদু’র্ভাবে দে’শজুড়ে চলছে সা’ধার’ণ ছুটি। এ ভাইরা’সের সংক্রমণ ঠেকাতে সবা’ইকে ঘরে থাকতে বলছে সরকার। এমনি অ’সময়ে আবা’রও ছড়িয়েছে বুব’লীকে নিয়ে ন’তুন গুঞ্জ’ন।

এবার আর গ’র্ভ’বতী’ হওয়া নয়, বলা হ’চ্ছে সন্তা’ন প্র’ব’ করেছে’ব বুব’লী। তবে কখন, কো’থায় কী’’ সন্তা’নের জ’ন্ম দিয়েছেন বুবলী সে বিষয়ে স্প’ষ্ট করে কিছু জানেন না কেউ। কেবল গেল এক স’প্তাহ ধরে এই না’য়িকা মা হয়ে’ছেন ফেস’বুকে এ আ’লোচ’নারই ঝড় বই’ছে। বলা হচ্ছে শিগ’গি’রই হয়তো অ’পু বিশ্বা’সের ম’তো বা’চ্চা কোলে নিয়ে প্র’কাশ্যে আস’বেন বু’বলী।

কিন্তু বিষ’য়টি নিয়ে নিরব হয়ে আছেন ঢাকাই সি’নেমা’র ‘হিট গা’র্ল’খ্যাত বুবলী। এই আছেন এই নেই। এটাই যেন স্বভাব বুবলীর। এর আগেও বেশ ক’য়েক’বার তাকে নিয়ে গুঞ্জন ছড়ালে অফ মু’ডে চলে যান তিনি। ফোন থাকে খো’লাই। কিন্তু কল এলে এড়িয়ে যান সবার। এরপর নিজের একান্ত’প্রিয় কিছু সাংবাদিক’দের কাছে ‘মুখস্ত তোতা’পা’খি ফর্মুলা’ টাইপ সা’ক্ষাতকার দেন আ’ত্মপক্ষ সম’র্থন করে।

এ যা’ত্রাও যেন তা’ইই হতে চলেছে। মা হওয়া’র ‘গুঞ্জন নিয়ে তার সঙ্গে যোগা’যো’গ করে সাড়া মে’লেনি। ফোনে কল ঢুক’লেও ওপাশ থেকে রি’সিভ হয়নি।

তবে না’য়িকা বুবলী আজ ১০ এ’প্রিল দেখা দি’য়েছে। তার ভেরি’ফা’ইড ফেসবুক পেজে কিছু ছবি পোস্ট করে’ছেন তিনি। ছবির সময় ও লো’কেশন স’ম্পর্কে কিছু জা’নাননি। সেখানে একাই দেখা গেল বুব’লীকে। অর্থাৎ স’ন্তান ছা’ড়াই প্র’কাশ্যে এলেন তিমি।

ছবি পোস্ট ক’রে বুবলী লি’খেছেন, ‘নতুন পৃথি’বীর অ’পে’ক্ষায় আছি যে’খানে নিরা’পদে বাঁ’চা যাবে, হাসা যাবে। হে সর্বশ’ক্তি’মান আল্লাহ, একমাত্র ‘তু’মিই পারো আ’মাদের সবাইকে র’ক্ষা করতে।’

এদিকে নায়িকার পারি’বারিক ও ঘনি’ষ্ঠ সূত্র বলছে বুব’লীর মা হওয়ার খবরটি একদ’মই সত্য নয়। কেউ বা কারা বুব’লীকে ছোট করতেই পরি’ক’ল্পিত’ভাবে তাকে নিয়ে রসিকতা করছে, তার নামে অ’পবাদ ছ’ড়াচ্ছে। বুবলীর আকাশ ছোঁয়া সাফ’ল্যই এর মূল কারণ। ক্যারি’য়ারের অল্প সময়ে বর্ত’মান ইন্ডা’স্ট্রির সেরা নায়ক শাকি’বের সঙ্গে জুটি’ বেঁধে দা’রুণ ‘সফল এই নায়িকা। এটাই তার প্রতি অনে’ককে হিং’সা পরা’য়ণ করে তু’লেছে বলে দাবি করে’ন তারা। আর এই হিং’সা’র শি’কারই হচ্ছে’ন বুবলী।

তবে বুব’লীর ভক্ত’রা প্র’ত্যাশা করছেন শিগগিরই হয়তো কড়া জবাব দিয়ে মা হওয়ার গু’ঞ্জনের বিপ’রীতে’ মুখ খুল’বেন তা’দের প্রিয় নায়িকা।

প্রসঙ্গত, বুবলী সর্বশেষ নায়ক নি’রবের বিপ’রীতে ‘ক্যাসি’নো’ ছবিতে কাজ ক’রেছেন। সূত্র: জুমবাংলা