• ঢাকা
  • সোমবার, ২১শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ | ১১ই জিলকদ, ১৪৪২ হিজরি

রাত ৪:২৫

চটেছেন শাবনূর ! খাবার সংকটে আছেন তিনি


Share with friends

বাংলা চলচ্চিত্রের একসময়ের জনপ্রিয় চিত্রনায়িকা শাবনূর অস্ট্রেলিয়ায় ঘরব’ন্দি জীবনযাপন করছেন। ঘরব’ন্দি থাকার ফলে তার বাসার মজুত রাখা খাবার শেষ হয়েছে, বর্তমানে খাবার সংকটে আছেন তিনি, এমন সংবাদ গণমাধ্যমে আসে। আর এ খবরে বেশ চটেছেন ‘দুই নয়নের আলো’ খ্যাত এ চিত্রনায়িকা।

অস্ট্রেলিয়া থেকে সময় সংবাদের কাছে প্রতিক্রিয়া জানিয়েছেন শাবনূর। তিনি বলেন, ইউটিউবে মানুষ যা ইচ্ছা করছেন, আর সেটা নিয়েই গণমাধ্যমে সংবাদ প্রকাশ করা হচ্ছে। আমি বিব্রত, কারণ সংবাদটি করার আগে আমা’র সাথে যোগাযোগ করা উচিত ছিল। আমাকে না জানিয়ে সংবাদ পরিবেশন করার কোনো মানেই হয় না। যারা এ সংবাদটি করছেম তাদের বোঝা উচিত ছিল যে কি করছি। তথ্য ঠিক আছে কি না? তা যাচাই করা প্রয়োজন ছিল।

শাবনূর বলেন, বর্তমানে অস্ট্রেলিয়াতে মা, ছোটবোন এবং আমা’র ছে’লেসহ সবাই একসঙ্গে আছি। আম’রাও একপ্রকার লকডাউনের মধ্যেই আছি। সবাই এক সঙ্গে গল্পগুজব করে দিন কা’টাচ্ছি। তাছাড়া সময় পেলে ঘুরেও বেড়াচ্ছি। কয়েকদিন আগেই পরিবারের সকলে মিলেই বাসার কাছেই আপেল বাগান থেকে ঘুরে আসলাম।

দর্শকদের উদ্দেশে শাবনূর বলেন, করো’নাভাই’রাস পরিস্থিতিতে দেশের জনগণ ও আমা’র ভক্তদের বলব তারা প্রত্যেকেই যেন সরকারি নিয়ম মেনে চলাচল করি। করো’নাভাই’রাস ঠেকাতে সামাজিক দূরত্ব বজায় থাকার পাশাপাশি অ’তি জরুরি প্রয়োজন ছাড়া যেন ঘর থেকে বের না হই। দয়া করে আপনারা ঘরে থাকুন নিরাপদে থাকুন। নিজে নিরাপদে থাকুন, অন্যকে নিরাপদে রাখু’ন।