• ঢাকা
  • শনিবার, ১৯শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ | ৯ই জিলকদ, ১৪৪২ হিজরি

বিকাল ৩:১২

চাল চু‌রি: ইউ‌পি চেয়ারম্যান গ্রেফতার


Share with friends

পটুয়াখালীতে জে’লেদের জন্য বরাদ্ধকৃত ১০ বস্তা চাল দোকা‌নে বি‌ক্রির অ‌ভি‌যো‌গে দা‌য়েরকৃত মা’মলার প্রধান আ’সামি সদর উপ‌জে’লার কমলাপুর ইউ‌নিয়‌নের চেয়ারম্যান মোঃ ম‌নির হো‌সেন মৃধা‌কে গ্রে’ফতার ক‌রে‌ছে পু‌লিশ। সোমবার দুপুর ১টার দি‌কে শহ‌রের নিজবাসা থে‌কে সদর থা’না পু‌লিশ তা‌কে গ্রে’ফতার ক‌রে।

এরআ‌গে গত ৩০মা’র্চ রা‌তে চাল‌বি‌ক্রির সম‌য়ে হা‌তে না‌তে টমটম চালক জা‌কির ও দোকান মা‌লিক সোহাগ‌কে আ’ট’ক ক‌রে‌ছিল পু‌লিশ। তা‌দের দেয়া স্বীকা‌রো‌ক্তিমূলক জবানব‌ন্দি‌তেই ম‌নির চেয়ারম্যান‌কে প্রধান আ’সামি ক‌রে প‌রের দিন রা‌তে সদর থা’নায় ১২জ‌নের বিরু‌দ্ধে মা’মলা দা‌য়ের করা হ‌য়ে‌ছিল।

সদর থা’নার অ‌ফিসার ইনচার্জ ও‌সি আকতার মো‌র্শেদ জানান, মা’মলা দা‌য়ে‌রের পর পু‌লিশ বি‌ভিন্ন স্থা‌নে অ‌ভিযান প‌রিচালনা ক‌রেন। এরই ধারাবা‌হিকতায় গোপন সংবাদের ভি‌ত্তি‌তে সোমবার দুপু‌রে নিজবাসা থে‌কে ম‌নির‌কে গ্রে’ফতার করা হয়।

ও‌সি আরো জানান, সুকৌশলে সরকারী বস্তা খুলে প্লাস্টিকের বস্তায় চালভরে বিক্রি করার চেষ্টা করছিল চেয়ারম্যান ম‌নির। তি‌নি জানান, পরব‌র্তি আইনানুগ ব্যবস্থা প্র‌য়োজনম‌তে করা হ‌বে।আরও পড়ুন।। পু’লিশ, সশস্ত্র বাহিনী, মাঠ প্রশাসন, ডাক্তারসহ যারা সেবা করছেন তাদের জন্য স্বাস্থ্যবীমা’র ঘোষণা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পদ ম’র্যাদা অনুযায়ী এই স্বাস্থ্যবীমা হবে ৫ থেকে ১০ লাখ টাকার।

মঙ্গলবার সকালে গণভবন থেকে ভিডিও কনফারেন্সে তিনি এ কথা জানান। এদিন প্রধানমন্ত্রী বলেন, করোনাভাইরাস বিশ্বব্যাপী প্রলয় সৃষ্টি করেছে। এটা এমনভাবে বিস্তার লাভ করছে যে এই ভাইরাসটি মহাবিপর্যয় হয়ে দাঁড়িয়েছে বিশ্বব‌্যাপী।এটা একটা অঙ্কের মতো বা‌ড়ে। তি‌নি ব‌লেন, এটা দেখে ভয় পেলে চলবে না। আমাদেরকে সতর্ক থাকতে হবে। এটা শুধু আমাদের দেশে নয় সারা বিশ্বেই ঝড় বয়ে যাচ্ছে্।