• ঢাকা
  • শুক্রবার, ১৬ জানুয়ারি, ২০২১ | ২ মাঘ, ১৪২৭ | ৩রা জমাদিউস সানি, ১৪৪২ হিজরি

রাত ১১:০২

চিরকুট লিখে ৭টি বৈদ্যুতিক মিটার চুরি


Share with friends

নওগাঁর ধামইরহাটে অ’ভিনব কায়দায় রাতের আঁধারে ৭টি শিল্প বৈদ্যুতিক মিটার চু’রি করা হয়েছে। এসময় সিগারেটের প্যাকে’টের কাগজে চিরকুটে মোবাইল নম্বর লিখে রেখে যায় দুর্বৃত্তরা। রেখে যাওয়া বিকাশ নাম্বারে ফোন করলে মিটার প্রতি ১০ হাজার টাকা পাঠালে মিটার ফেরত দিবে বলে জানায় চো’র চক্র।

Home2 Side ads

বৃহস্পতিবার (৭ জানুয়ারি) দিবাগত রাতে উপজে’লার ধামইরহাট বাজারের সদর এলাকায় এসব মিটার চু’রি হয়। প্রশাসনের নাকের ডগায় একই রাতের বিনিময়ে এভাবে চু’রির ঘটনায় চরম আতঙ্ক বিরাজ করছে জনমনে।

Home2 Side ads
Home2 Side ads

জানা গেছে, ওইদিন রাতে ধামইরহাট সদর এলাকায় স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব মো. শহীদুজ্জামান সরকার এমপির রাইসমিলসহ মোট ৫টি রাইসমিল ও ২টি ওয়ার্কসপের শিল্প মিটার চু’রি হয়েছে। প্রতিটি মিটারের জায়গাতে একটি ফোন নাম্বার যোগাযোগ করার জন্য চিরকুট লিখে রাখা হয়েছে।

এ বিষয়ে ধামইরহাট হৈমন্তী ওয়ার্কসপের স্বত্বাধিকারী শ্রী হরেন বাবু জানান, পুর্ববাজার এলাকায় তার ব্যবসা প্রতিষ্ঠান থেকে রাতের আধারে বৈদ্যুতিক মিটার চু’রি করে নিয়ে যায় দুর্বৃত্তরা। নিচে সিগারেটের প্যাকে’টের কাগজে চিরকুটে (০১৭০১৫৬০৮২৫) মোবাইল নম্বর লিখে রেখে যায় তারা। সকালে মিটার চু’রি হয়ে যাওয়া স্থান থেকে প্রাপ্ত ওই নম্বরে যোগাযোগ করা হলে প্রতি মিটারের জন্য দশ হাজার টাকা বিকাশ করলে ফেরত দেয়ার আশ্বা’স দেয় দুর্বৃত্তরা।

ধামইরহাট থা’নার অফিসার ইনচার্জ মো. আবদুল মমিন জানান, বিষয়টি গুরুত্ব সহকারে দেখা হচ্ছে। আশা করছি এর সাথে জ’ড়িত এই চক্রকে দ্রুত আ’ট’ক করা সম্ভব হবে।

single page ads 3