• ঢাকা
  • মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০ | ১৪ আশ্বিন, ১৪২৭ | ১২ই সফর, ১৪৪২ হিজরি

দুপুর ২:৪৪

ছে’লে সেজে মে’য়েদের সাথে সমকামিতা, অবশেষে গ্রে’ফতার সেই টিকট’কার!


Share with friends

নাটোরের আ’লোচিত সমকামি রুপা খাতুন ওরফে রুপকে গ্রে’ফতার করা হয়েছে। সদর থা’নার পু’লিশ সোমবার (১৪ সেপ্টেম্বর) সকাল ১০টায় তাকে শহরের উপরবাজার এলাকার নিজ বাড়ি থেকে গ্রে’ফতার করা হয়েছে বলে নিশ্চিত করেছেন পু’লিশ সুপার লিটন কুমা’র সাহা।

Home2 Side ads

নাটোর সদর থা’নার পরিদর্শক (ত’দন্ত) আব্দুল মতিন জানান, রুপা খাতুন তার ছোট বনের ননদ শহরের চৌধুরী বড়গাছা এলাকার আব্দুল কুদ্দুসের মে’য়েকে সাদিয়া ইস’লাম মৌকে ২১ আগস্ট রাতে নিয়ে পালিয়ে যায়। রুপা খাতুন গত ২৪ আগস্ট মৌকে শহরের উপর বাজারে নিজ বাড়িতে আনে। ওই সকালে মৌকে গ্যাস ট্যাবলেট (ইদুর মা’রা বিষ) খাওয়া অবস্থায় তাদের উ’দ্ধার করে তার পরিবারের পরিবারের সদস্যরা। এর কিছুক্ষণ পর রুপা খাতুনকেও বিষ খাওয়া অবস্থায় উ’দ্ধার করে তার পরিবারের সদস্যরা। দুইজনকেই রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতা’লে নেয়া হলে সেখানে মা’রা যান সাদিয়া ইস’লাম মৌ।

Home2 Side ads
Home2 Side ads

আব্দুল মতিন বলেন, এই ঘটনায় গত ২৯ আগস্ট মৌয়ের মা সুফিয়া বেগম বাদী হয়ে রুপা খাতুনসহ তার পরিবারের ৪ জনকে অ’ভিযু’ক্ত করে হ’ত্যা মা’মলা করেন।

আব্দুল মতিন জানান, রুপা ও মৌ দুইজন সমকামিতায় লিপ্ত ছিলেন। আর এই কারণে মৌকে নিয়ে পালিয়ে যায়।

নাটোরের পু’লিশ সুপার লিটন কুমা’র সাহা বলেন, রুপাকে গ্রে’ফতারের পর দুপুরেই আ’দালতের মাধ্যমে জে’ল হাজতে পাঠানো হয়েছে। অ’ভিযু’ক্ত বাকিদের ধ’রার চেষ্টা হচ্ছে বলে জানান তিনি।

single page ads 3