• ঢাকা
  • শুক্রবার, ৬ মার্চ, ২০২১ | ২১ ফাল্গুন, ১৪২৭ | ২২শে রজব, ১৪৪২ হিজরি

রাত ১০:১৪

জুম মিটিংয়ের মধ্যেই স্বামীকে চুম্বনের চেষ্টা, ভিডিও ভাই’রাল


Share with friends

মাঝ বয়সী এক দম্পতির প্রে’মের প্রকাশ দেখে মুগ্ধ হয়ে গেছেন নেটিজেনরা। সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে ঘটনাটির একটি ভিডিও ছড়িয়ে পড়েছে। তা দেখে নেটিজেনরা একবাক্যে মেনেছেন, এই বয়সে এমন প্রে’ম সত্যিই দারুণ।

Home2 Side ads

ভিডিওতে দেখা যায়, এক ব্যক্তি জুম কল মিটিংয়ে অনলাইনে নানা বিষয়ে কথা বলতে ব্যস্ত আছেন। এ সময় ঘরে প্রবেশ করেন একজন নারী।

Home2 Side ads
Home2 Side ads

কোনো দিকে না তাকিয়েই তিনি স্বামীর ওপর ঝুঁকে পড়েন তাকে চুম্বনের জন্য। আর তাতে রীতি মতো অ’প্রস্তুত হয়ে পড়েন ওই ব্যক্তি।

কোনো রকমে পাশ কাটিয়ে স্ত্রী’র ‘চুম্বন’ এড়াতে দেখা যায় তাকে। ইঙ্গিতে ল্যাপটপ দেখিয়ে এবং তাতে চলা লাইভ জুম কল মিটিং চলার কথা বলেন স্ত্রী’কে। জবাবে একটুও অ’প্রস্তুত না হয়ে ল্যাপটপের দিকে তাকিয়ে মিষ্টি হেসে দেন স্ত্রী’।

ভিডিওটি এরই বহু মানুষ শেয়ার করেছেন। ভা’রতের শিল্পপতি হর্ষ গোয়েঙ্কা থেকে শুরু করে মাহিন্দ্রা গ্রুপের চেয়ারম্যান আনন্দ মাহিন্দ্রাও শেয়ার করেছেন ভিডিওটি।

হর্ষ বিবরণে লিখেছেন, মজার জুম কল। আনন্দ অবশ্য আরও এক ধাপ এগিয়ে ভিডিওতে থাকা নারীকে বছরের সেরা স্ত্রী’-র খেতাবের জন্য মনোনীত করেছেন।

এমনকি লিখেছেন, স্বামী ব্যক্তিটি যদি অ’তি সচেতন না হয়ে স্ত্রী’-র আদরে সাড়া দিতেন, তবে তাদের বছরের সেরা দম্পতি হিসেবেও মনোনীত করতাম আমি।

দেখু’ন সেই ভিডিও

single page ads 3