• ঢাকা
  • শুক্রবার, ৮ আগস্ট, ২০২০ | ২৪ শ্রাবণ, ১৪২৭ | ১৮ই জিলহজ, ১৪৪১ হিজরি

সন্ধ্যা ৬:৪০

ঝিনাইদহ র‌্যাব-৬’র সফল অভিযানে ৫০ বোতল ফেন্সিডিল সহ মাদক ব্যাবসায়ি গ্রেফতার


Share with friends

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ বর্তমান প্রেক্ষাপটে তরুণ সমাজ ধ্বংসের সবচেয়ে আলোচিত এবং অন্যতম মাধ্যম হিসেবে মাদকদ্রব্যকে ব্যবহার করা হচ্ছে। এক শ্রেণীর অসাধু মাদক ব্যবসায়ী নিজস্ব স্বার্থ সিদ্ধির উদ্দেশ্যে অবৈধভাবে দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠানসহ প্রত্যন্ত অঞ্চলের যুব সমাজের হাতে মাদকদ্রব্য বা নেশাজাতীয় দ্রব্য পৌঁছে দেওয়ার অপচেষ্টা চালাচ্ছে। সমাজে মাদকের ভয়াল থাবার বিস্তার রোধকল্পে এই সকল মাদক ব্যবসায়ীদের গ্রেফতারসহ মাদক বিরোধী অভিযানে র‌্যাব সর্বদা সক্রিয় ভূমিকা পালন করে আসছে।

Home2 Side ads

Home2 Side ads
Home2 Side ads

এরই ধারাবাহিকতায় ১১ জুন গোপন সংবাদের ভিত্তিতে সিপিসি-২, র‌্যাব-৬ এর একটি চৌকস আভিযানিক দল কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মাসুদ আলম এবং স্কোয়াড কমান্ডার এএসপি এইচ এম শফিকুর রহমানের নেতৃত্বে ঝিনাইদহ জেলার সদর থানার হামদহ এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনার নিমিত্তে গমন করেন। ১১ জুন বিকালে ঝিনাইদহ জেলার সদর থানাধীন হামদহ বাইপাস মোড়ে অভিযান পরিচালনা করে চুয়াডাঙ্গার দর্শনা বাসস্ট্যান্ড এলাকার আবদুল্লাহ মন্ডলের ছেলে মাদক ব্যবসায়ী জাকির হোসেন (কালু) (৩০)কে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামীর থেকে ৫০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আসামীকে ঝিনাইদহ জেলার সদর থানায় হস্তান্তর করে মামলা দাখিল করা হয়।

single page ads 3