• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৪শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ | ১৪ই জিলকদ, ১৪৪২ হিজরি

রাত ২:৫৪

ঢাকায় সাবেক মন্ত্রীর বাসায় ৮ জন করোনায় আক্রান্ত, একজন মৃ’ত


Share with friends

সাবেক এলজিআরডি প্রতিমন্ত্রী ও লক্ষ্মীপুর-১ আসনের বিএনপির সাবেক সংসদ সদস্য জিয়াউল হক জিয়ার রাজধানীর মোহাম্ম’দপুরের রাজিয়া সুলতানা রোডের বাসায় একজন মৃ’ত ও ৮ জন করোনাভাইরাসআ,ক্রান্তরো,গীর খবর পাওয়া গেছে।

মঙ্গলবার (৭ এপ্রিল) দুপুরে মোহাম্ম’দপুর থা’না পু’লিশ ও আইইডিসিআরের কর্মক’র্তারা ঘটনাস্থলে পৌঁছেছেন এবং পুরো এলাকা লকডাউন করে দেয়া হয়েছে।

মোহাম্ম’দপুর থা’নার ভারপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) আব্দুল লতিফ বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে করোনাভাইরাস শনাক্ত হওয়ায় মোহাম্ম’দপুর এলাকার আরও তিন সড়ক লকডাউন করেছে পু’লিশ। মঙ্গলবার (৭ এপ্রিল) বিকালে এ তিনটি সড়কের প্রবেশপথ লকডাউন করা হয়েছে। ফলে এসব সড়কে কাউকে প্রবেশ এবং বাহির হতে দেয়া হচ্ছে না। পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত লকডাউনের আওতায় থাকবেন এসব এলাকার বাসিন্দারা।

সড়কগুলো হলো-মোহাম্ম’দপুরের তাজমহল রোডের ২০ সিরিয়াল রোড, বাবর রোডের কিছু অংশ ও বসিলার পশ্চিম অংশ।

মোহাম্ম’দপুর ফাড়ির ইনচার্জ মো. প্লাবন আহমেদ রাজিব বলেন, আম’রা জানতে পেরেছি মোহাম্ম’দপুরের চারটি রোডে করোনারো,গী শনাক্ত হয়েছে। জানার সঙ্গে সঙ্গে ওসি স্যার ও এসি স্যারে নেতৃত্বে আম’রা এই রোডগুলো লকডাউন করি। সবাই বাসায় থাকবেন। আম’রা সতর্ক হওয়ার জন্য মাইকিং করছি। বিশেষ প্রয়োজন হলে ৩৩৩ তে কল দিয়ে আপনার কাঙিক্ষত সেবা পেতে পারেন।

মোহাম্ম’দপুর থা’নার ওসি বলেন, আম’রা মোহাম্ম’দপুরের চারটি রোডে ছয়জন করোনারো,গী শনাক্ত হওয়ায় রোডগুলো লকডাউন করে দিয়েছি। এ রোডে কারও প্রবেশ ও বাহির হওয়া নিষেধ করা হয়েছে।