• ঢাকা
  • মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০ | ১৪ আশ্বিন, ১৪২৭ | ১২ই সফর, ১৪৪২ হিজরি

দুপুর ২:৫৭

থাপ্পড় মেরে লাল কার্ড খেলেন নেইমার


Share with friends

নতুন মৌসুমের আগেই করো’নার থাবায় কাবু হতে হয়েছে পিএসজির সবচেয়ে বড় তারকা নেই’মা’র জুনিয়রকে। করো’নাভাই’রাসে আ’ক্রান্ত হওয়ায় থাকতে হয়েছিল দর্শক হয়ে। একই কারণে ছিলেন না এমবাপ্পে, ডি মা’রিয়া, পারেদেসসহ আরও ৭ জন ফুটবলার। ফলে লেন্সের কাছে ১-০ গোলে হারের তিক্ততা নিয়ে মাঠ ছাড়তে হয় পিএসজিকে।

Home2 Side ads

তবে দ্বিতীয় ম্যাচে ছিলেন সবাই। প্রা’ণঘাতী ভাই’রাসের বিপক্ষে ল’ড়াইয়ে জিতে দ্বিতীয় ম্যাচেই মাঠে ফিরেছেন নেই’মা’র, ডি মা’রিয়া এবং লেওনার্দো পারেদেস। তবে দলকে বাঁ’চাতে পারেননি। বেরিয়ে আসতে পারেনি হারের বৃত্ত থেকে। লেন্সের চেয়ে তুলনামূলক শক্তিশালী মা’র্শেইর কাছেও একই ব্যবধানে হেরেছে লিগ ওয়ানের হ্যাট্রিক চ্যাম্পিয়নরা।

Home2 Side ads
Home2 Side ads

তবে এই ম্যাচটি নেই’মা’রের জন্য আরো বেশি নেতিবাচক হয়ে থাকবে। মাঠের পারফরমেন্সের ছাপিয়ে ম্যাচ শেষের অনাকাঙ্ক্ষিত ঘটনায় বড় ক্ষতি হয়েছে তারই। ম্যাচ তো হেরেছেন, সাথে লাল কার্ডও দেখেছেন। শুনেছেন বর্ণবাদী গালি। যার ফলে এক ম্যাচ বসে থাকতে হবে ডাগআউটে।

ঘটনা ম্যাচ শেষ হওয়ার সময়। ম্যাচের ৩১ মিনিটের সময় ফ্লোরিয়ান থাউভিনের করা গোলে ততক্ষণে জয় নিশ্চিত মা’র্শেই। অ’তিরিক্ত যোগ করা সময়ের শেষ মিনিটে একটি ফাউলকে কেন্দ্র করে মা’রামা’রিতে জড়িয়ে পড়ে দুই দলের খেলোয়াড়রা। যা থামাতে বেশ বেগ পেতে হয় রেফারিকে।

ভিডিও ফুটেজে দেখা যায়, অ’ভিযোগকারী খেলোয়াড়কে মা’থার পেছন দিকে থাপ্পড় দিয়েছেন নেই’মা’র। এ অ’প’রাধে ম্যাচ রেফারি সরাসরি লাল কার্ড দেখান নেই’মা’রকে। এরপর মাঠ ছেড়ে যান নেই’মা’র। ঠিক তখনই পেছন থেকে নেই’মা’রকে বর্ণবাদী গালি দিতে থাকেন গঞ্জালেজ।

পরে এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে অ’ভিযোগ তোলেন নেই’মা’র। তিনি অ’ভিযোগ তুলে লেখেন, ‘আমা’র অ’প’রাধ ভিডিও ফুটেজ দেখে শনাক্ত করা গেছে, কিন্তু আমাকে অশ্লীল ও বাজে গালি দিয়েছে। তার কি হবে?’

single page ads 3