• ঢাকা
  • শনিবার, ১৬ জানুয়ারি, ২০২১ | ২ মাঘ, ১৪২৭ | ৩রা জমাদিউস সানি, ১৪৪২ হিজরি

রাত ১২:৩৮

দরিদ্র ও সুবিধা বঞ্চিত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন


Share with friends

অনলাইন ডেস্কঃ রাজধানীর কদমতলী এলাকায় তিন শতাধিক দরিদ্র ও সুবিধাবঞ্চিত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করা হয়। মহামারী করোনা ভাইরাসের কারনে কর্মহীন, খেটে খাওয়া পরিবারের মাঝে মানবিক আয়োজনটি সার্বিক সহযোগিতা করেন পাঠকপ্রিয় জাতীয় দৈনিক আলোকিত বাংলাদেশের লেখক-পাঠক-শুভানুধ্যায়ীদের সংগঠন দেশ গড়ার কাজে নিবেদিত আলোকিত বন্ধু ফোরাম ও স্থানীয় দ্বীনি প্রতিষ্ঠান মাদরাসাতু জাবালে নূর ও ইসলামিক কিন্ডারগার্টেন। খাদ্য সামগ্রীর মধ্যে চাল, আটা, তৈল, ডাল, লবন, পেয়াজ, আলু, সাবান, নুডুলস।

Home2 Side ads

নারায়নগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম, পিপিএম (বার) ১০০০ কেজি আটা, ৩০০ কেজি চাল, ৩০০ কেজি ডাল, ১৫০০ কেজি আলু, ৩০ লিটার তৈল উপহার দেন।
বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক ও ডাকসু’র জিএস গোলাম রাব্বানী ১০০ কেজি চাল, ২৫ কেজি ডাল, ৮০ কেজি আলু ও বল সাবান উপহার দেন।

Home2 Side ads
Home2 Side ads

কদমতলী থানার অফিসার ইনচার্জ জামাল উদ্দিন মীর, পিপিএম ২৫০ কেজি চাল উপহার দেন।
এছাড়া খুদে বন্ধু আতিকা বিনতে আশরাফ, ইমরান, মুহিন, আব্দুল মোমিন, সংবাদকর্মী এস কে সবুজ আহমেদ, এনামুল হক খাদ্য সামগ্রী বিতরনে সহযোগিতা করেন।

মানবিক এ কার্যক্রমের সমন্বয়ক হয়ে স্বেচ্ছাসেবক হিসেবে দায়িত্ব পালন করেন মোহাম্মদ নিজাম উদ্দিন। আলোকিত বন্ধু ফোরামের বিভাগীয় প্রধান কো-অর্ডিনেটর মুহাম্মদ আশরাফ উদ্দিন বলেন, বর্তমান এই সংকটে মানুষ হয়ে মানুষের পাশে দাঁড়ানোর প্রচেষ্টায় আমাদের এগিয়ে চলা।

single page ads 3