• ঢাকা
  • রবিবার, ২০শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ | ১০ই জিলকদ, ১৪৪২ হিজরি

রাত ৩:৩১

পুলিশের প্রতি ছাত্রলীগ নেতার ভালোবাসা


Share with friends

ময়মনসিংহ নগরীর বিভিন্ন পয়েন্টে দায়িত্বে থাকা পুলিশ সদস্যদের প্রতি ভালোবাসা দেখিয়ে উপহারের ব্যাগ তুলে দিলেন জেলা ছাত্রলীগ নেতা হুমায়ুন কবীর ও তার সহযোগীরা। আজ বুধবার সকালে নগরীর টাউনহল মোড়ে এই কার্যক্রমের উদ্ভোধন করেন জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক কাজী আজাদ জাহান শামীম ও যুগ্ম সাধারণ সম্পাদক শওকত জাহান মুকুল পরে দিনব্যাপী নগরীর বিভিন্ন পয়েন্টে ঘুরে দায়িত্বে থাকা পুলিশ সদস্যদের এই উপহার সামগ্রী তুলে দেয়া হয়। উপহার সামগ্রীর মধ্যে রয়েছে, মাস্ক, হ্যান্ডগ্লাপ্স, হ্যান্ড স্যানিটাইজার, সাবান, চা ও বিস্কুট।

পুলিশের প্রতি এমন উদ্যোগের কথা জানতে চাইলে জেলা ছাত্রলীগ নেতা হুমায়ুন কবীর জানান বর্তমান সময়ে সর্বক্ষেত্রে পুলিশের ভুমিকা সবচেয়ে বেশি। তারা জীবনের ঝুঁকি নিয়ে আমাদের নিরাপত্তা প্রদানের পাশাপাশি করোনা পরিস্থিতি মোকাবিলায় সব ধরনের কাজ করে যাচ্ছে। সবাইকে ঘরে থাকা নিশ্চিত করার চেষ্টা করছে অথচ নিজেরা ঘরে ফিরতে পারছে না। আমরা কেউ তাদের খোঁজ রাখিনা। এই সময়ে ডাক্তারদের পাশাপাশি পুলিশের সুস্থ থাকা জরুরি। উপহারটা আসলে তেমন কিছু না মুলত পুলিশের এমন ত্যাগের সময়ে তাদের উৎসাহিত করার জন্য এমন উদ্যোগ নেই। এ কার্যক্রম অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

এক নং পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক মোঃ ফারুক হোসেন জানান ফাঁড়ির সামনে দায়িত্ব পালন করার সময় কয়েকজন ছেলে এসে একটা ব্যাগ হাতে দিয়ে বললো আপনারা ভালো থাকবেন। তাদের পরিচয় জানতে চাইলে হুমায়ুন নামে একজন বলেন এটা জেলা ছাত্রলীগের পক্ষ থেকে আপনাদের প্রতি ভালোবাসা। বিষয়টি আমার খুব ভালো লাগলো।

ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক কাজী আজাদ জাহান শামীম বলেন ছাত্রলীগ নেতা হুমায়ুন কবীরের এমন উদ্যোগ সত্যিই প্রশংসনীয়।