• ঢাকা
  • শুক্রবার, ৮ আগস্ট, ২০২০ | ২৪ শ্রাবণ, ১৪২৭ | ১৮ই জিলহজ, ১৪৪১ হিজরি

সন্ধ্যা ৬:৪২

ফেসবুকে মা মেয়ের বাঁ’চার আ’কুতি ছিল সাজানো নাটক


Share with friends

গত তিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যমে মা-মে’য়ের বাঁ’চার আকুতির লাইভের জের ধরে মঙ্গলবার সন্ধ্যায় পু’লিশ হাজির হয় ধানমন্ডির মধুবাজারের স্বপ্ননীল ভবনের ৮ম তলার ফ্ল্যাটে।

Home2 Side ads

ওই ফ্ল্যাটে বসবাসরত শাহিদা বেগম ফেসবুক লাইভে তার স্বামীর বি’রুদ্ধে নি’র্যাতন চালানোর অ’ভিযোগ তোলেন। শাহিদার মে’য়েও তার বাবার বি’রুদ্ধে একই অ’ভিযোগ করেন।

Home2 Side ads
Home2 Side ads

পু’লিশের ধানমন্ডি জোনের অ’তিরিক্ত উপ-কমিশনার আব্দুল্লাহ হেল কাফী ঢাকা জে’লার নির্বাহী ম্যাজিস্ট্রট পাঠান মো. সাইদুজ্জামানকে সঙ্গে নিয়ে ওই ফ্ল্যাটে অ’ভিযান চালান।

প্রথম ফ্ল্যাটের দরজা খুলতে না চাইলে পু’লিশ দরজা ভেঙ্গে ফেলে। পরে আরেকটি কক্ষের দরজা ভেঙ্গে পু’লিশ দেখতে পায় যে বিছানার ওপর শাহিদা বেগম বসে রয়েছেন।

শাহিদা বেগম জানান, তার স্বামীর ওপর প্রতিশোধ নিতে তিনি ফেসবুকে লাইভে মিথ্যা আকুতি জানিয়েছেন। পুরো ঘটনাটি ছিল সাজানো। আবার মে’য়ে জানিয়েছেন, তার বাবা-মা’র মধ্যে ডিভোর্স হলেও তারা একসাথে থাকেন।

অ’তিরিক্ত উপ- কমিশনার আব্দুল্লাহ হেল কাফী বলেন, ওই নারীর স্বামীর নাম হাক্কানী। তার স্বামী তার ওপর নি’র্যাতন চালায়। স্বামীর অ’ভিযোগ, স্ত্রী’’ তার ওপর নি’র্যাতন চালায়। উভ’য়ের কথা শুনে মনে হয়েছে, তাদের মধ্যে শারিরীক ও মানসিক সমস্যা রয়েছে।

single page ads 3