• ঢাকা
  • মঙ্গলবার, ২২শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৮ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ | ১২ই জিলকদ, ১৪৪২ হিজরি

বিকাল ৪:২৮

বমি ও মাথা ব্যথা নিয়ে আহমদ শফী হাসপাতালে ভর্তি


Share with friends

হেফাজত ইস’লাম বাংলাদেশের আমির ও দারুল উলুম মুঈনুল ইস’লাম হাটহাজারী মাদ্রাসার মহাপরিচালক আল্লামা শাহ্ আহম’দ শফী অ’সুস্থ হয়ে পড়েছেন। বমি, মা’থা ব্যথা ও শারীরিক দুর্বলতা নিয়ে তিনি হাসপাতালে ভর্তি হয়েছেন বলে জানা গেছে।

হেফাজত আমিরের একান্ত সহকারী মোহাম্ম’দ শফিউল আলম এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, শনিবার (১১ এপ্রিল) বিকাল সাড়ে ৫টার দিকে আল্লামা আহম’দ শফীকে চট্টগ্রামের প্রবর্তক মোড়ের সিএসসিআর নামে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানে তিনি চট্টগ্রাম মেডিকেল কলেজ (চ’মেক) হাসপাতালের হৃদরোগ বিভাগের সহকারী অধ্যাপক ডা. মোহাম্ম’দ ইব্রাহিম চৌধুরীর তত্ত্বাবধানে রয়েছেন।

প্রসঙ্গত, প্রায় ১০৩ বছরের অধিক বয়সী আল্লামা আহম’দ শফী চলতি বছরে আগেও কয়েক দফা অ’সুস্থ হয়ে ওই হাসপাতালে চিকিৎসা নিয়ে ছিলেন। দীর্ঘদিন যাবৎ তিনি বার্ধক্যজনিত দুর্বলতার পাশাপাশি ডায়াবেটিস, উচ্চ র’ক্তচাপ ও শ্বা’সক’ষ্টে ভুগছেন।

এ দিকে হেফাজত আমীর করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত বলে সামাজিক যোগাযোগ মাধ্যমে বি’ভ্রান্তিরকর তথ্য পরিবেশন করা হচ্ছে, যা আদো সঠিক নয় বলে জানিয়েছেন তার একান্ত সহকারী মোহাম্ম’দ শফিউল আলম।

তিনি নিশ্চিত করে বলেন, হুজুরের করোনা পরীক্ষা করা হয়েছে। সেখানে নেগেটিভ রিপোর্ট এসেছে। তাই এ রকমের ভ্রান্ত তথ্য তথা গুজবে কান না দিয়ে বরং আল্লামা শফীর সুস্থতা কামনা করে তিনি দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।