• ঢাকা
  • রবিবার, ১৯ এপ্রিল, ২০২১ | ৬ বৈশাখ, ১৪২৮ | ৭ই রমজান, ১৪৪২ হিজরি

রাত ৯:০৫

বিয়ে-সংকটে সাবেক নারী ক্রিকেটার মিশু চৌধুরী!


Share with friends

বিয়ে নিয়ে জটিল সংকটে পড়েছেন সাবেক ক্রিকেটার মিশু চৌধুরী। পরিবারের পক্ষ থেকে জো’র করে বিয়ে দিতে চাইছে কিন্তু তিনি সম্মত নন—বিষয়টি মোটেই এমন কিছু নয়। বরং উল্টো!

Home2 Side ads

এমনই এক উল্টো ঘটনার গল্প নিয়ে আগামী ঈদে হাজির হচ্ছেন সময়ের এই ব্যস্ত সঞ্চালক-মডেল। মিশু জানালেন, এটি ‘আম’রা আম’রাই’ সিকুয়েলের দ্বিতীয় প্রজেক্ট। ঈদের জন্য সম্প্রতি নির্মাণ হয়েছে নাট’কটি।

Home2 Side ads
Home2 Side ads

জাহিদ বাবুলের চিত্রনাট্যে নাট’কটি নির্মাণ করেছেন সেলিম রেজা। এতে মিশু চৌধুরী ছাড়াও অ’ভিনয় করেছেন ফারুক আহমেদ, সেলিম রেজা, বিবি কানিজ প্রমুখ।

বিয়ে প্রসঙ্গে মিশু চৌধুরী বাংলা ট্রিবিউনকে বলেন, ‘এতে দেখা যাবে মা ও দুই বোনের ছোট্ট সংসার। বড় বোনের বয়স ৪০ পেরিয়ে যাচ্ছে, অথচ বিয়ের বিষয়ে রা করছে না মা! ছোট বোন হিসেবে আমিও বিষয়টি নিয়ে চিন্তিত। কারণ, বড় বোনের বিয়ে না হলে তো আমা’রও হবে না! অসম্ভব মজার একটি চরিত্রে অ’ভিনয় করলাম। ৩শ’ ফিটে শুটিং করেছি সম্প্রতি। আশা করছি দর্শকরা আনন্দ পাবেন।’

মিশু জানান, গল্পটি দুটি পরিবারের মধ্যে। এক পরিবারে আছেন মা ও দুই মে’য়ে। অন্যটিতে বাবা ও দুই ছে’লে! দুই পরিবারের দুজন বাবা-মায়েরই একই অবস্থা, সন্তানদের বিয়ে করানোর বিষয়টি ভাবতেই পারেন না তারা!

এদিকে সম্প্রতি দেশের সব চ্যানেলে প্রচার শুরু হয়েছে মিশু চৌধুরী অ’ভিনীত গ্রামীণফোন ফোরজি নেটওয়ার্কের বিজ্ঞাপন। এছাড়া তার ‘খুব পেইনে আছি’ ও ‘মমতাজ মহল’ নামের দুটি দীর্ঘ ধারাবাহিক প্রচারের অ’পেক্ষায় রয়েছে বেসরকারি টিভি চ্যানেলে।

সঙ্গে সঞ্চালনার কাজটি চালিয়ে যাচ্ছেন ক্রিকে’টের মাঠ পেরিয়ে টিভিতে ব্যস্ত হওয়া এই প্রিয়মুখ। প্রতিদিন রাত ১০টা ৩০ মিনিটে ‘আই স্পোর্টস’-এ খবর পড়ছেন মিশু। সঙ্গে প্রতি রবিবার সকাল সাড়ে ১০টায় এটিএন বাংলার ‘খেলার জগৎ’ সঞ্চালনা করছেন।

অ’ভিনয়-সঞ্চালনার বাইরেও মিশু চৌধুরী নিজেকে ভিন্ন শাখায় ব্যস্ত করেছেন সম্প্রতি। লিখছেন বড়সড় একটি তথ্যসমৃদ্ধ বই। যেখানে উঠে আসবে বাংলাদেশের জন্ম থেকে সুবর্ণজয়ন্তী পর্যন্ত মেয়ে ক্রিকেটারদের বিস্তারিত চিত্র। বইটি ইংরেজি ও বাংলাতে প্রকাশ হচ্ছে।

single page ads 3