• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৪শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ | ১৪ই জিলকদ, ১৪৪২ হিজরি

রাত ৩:১৩

ব্যর্থ ব্রাহ্মণবাড়িয়ার প্রশাসন, অনেক লোক আ’ক্রান্তের আশ’ঙ্কা স্বাস্থ্যমন্ত্রীর


Share with friends

লকডাউনের মধ্যে গতকাল ব্রাহ্মণবাড়িয়ায় বাংলাদেশ খেলাফত মজলিসের সিনিয়র নায়েবে আমিরের জানাজায় লোক সমাগম ঠেকাতে প্রশাসন ব্যর্থ হয়েছে বলে মন্তব্য করেছেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক।

রবিবার (১৯ এপ্রিল) দুপুর আড়াইটায় করো’না পরিস্থিতি নিয়ে স্বাস্থ্য মন্ত্রণালয়ের নিয়মিত স্বাস্থ্য বুলেটিনে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক এ মন্তব্য করেন।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, সাধারণ মানুষের ভোগান্তি যাতে না হয় সেজন্য সরকারের পক্ষ থেকে নেয়া হচ্ছে নানা পদক্ষেপ। দেশের বিভিন্নস্থানে ত্রাণ

বিতরণ করে যাচ্ছে সরকার। সামাজিক দূরত্ব বজায় রেখে সবাইকে চলাচলের আহ্বানও জানানো হচ্ছে সরকারের পক্ষ থেকে।

‘তবে অনেক ক্ষেত্রেই সেই আহ্বান শুনছেন না সাধারণ মানুষ। এজন্য কিছুক্ষেত্রে কঠোরও হচ্ছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। তবে এর মধ্যেও গতকাল ব্রাহ্মণবাড়িয়ায় এক জানাজায় জড়ো হয় হাজার হাজার মানুষ। এই জানাজায় লোক সমাগম ঠেকাতে প্রশাসন ব্যর্থ হয়েছে।

প্রসঙ্গত, লকডাউন উপেক্ষা করে লাখো মানুষ যোগ দেন বাংলাদেশ খেলাফত মজলিশের সিনিয়র নায়েবে আমির আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন ইস’লামি আলোচক মা’ওলানা জুবায়ের আহম’দ আনসারীর জানাজায়। তার প্রতিষ্ঠিত সরাইলের জামিয়া রহমানিয়া বেড়তলা মাদ্রাসায় জানাজা অনুষ্ঠিত হয়। মাদ্রাসার প্রান্তর ছাড়িয়ে জানাজার সারি দীর্ঘ হয় ঢাকা-সিলেট মহাসড়কে। দেশ ও জে’লার শীর্ষ আলেম’রা ছাড়াও মাদ্রাসার ছাত্র এবং সাধারণ মানুষ এতে যোগ দেন। জানাজায় ই’মামতি করেন জুবায়ের আহমেদ আনসারীর ছে’লে হাফেজ মা’ওলানা আসাদ উল্লাহ।