• ঢাকা
  • শনিবার, ১৯শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ | ৯ই জিলকদ, ১৪৪২ হিজরি

বিকাল ৪:১১

ব্যারিস্টার সুমনের আহ্বানে সাড়া দিলেন প্রধানমন্ত্রী


Share with friends

করো’না পরিস্থিতিতে আপদকালীন সময়ের জন্য রাজধানীর ফাইভ স্টার, থ্রি স্টার হোটেলগুলোতে চিকিৎসকদের থাকার ব্যবস্থা করতে প্রধানমন্ত্রীর প্রতি সোমবার লাইভে এসে আহ্বান জানিয়েছিলেন সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার সৈয়দ সাইয়েদুল হক সুমন।

সেই আহ্বানে সাড়া দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। করেছেন ডাক্তার নার্সদের জন্য থাকার ব্যবস্থা।

মঙ্গলবার স্বাস্থ্য অধিদপ্তরের স্বাক্ষরিত চিঠিটি হাতে পেয়ে ব্যারিস্টার সুমন ফের লাইভে আসেন। জানান প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা।

এছাড়াও ব্যারিস্টার সুমন তার লাইভ ভিডিওটি প্রধানমন্ত্রীকে উৎসর্গ করে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী আপনি যে কাজটি করেছেন আমাদের ডাক্তার নার্স যারা কাজ করেছেন, তাদের থাকার হোটেলের ব্যবস্থা করেছেন। আজকে চিঠিটা দেখে নেত্রী আমা’র মনে হয়েছে, আমি এমন এক নেত্রীর আদর্শের রাজনীতি করি, যে তাকে মানার মতন যোগ্যতা রাখেন ওনি। আপনি ৬টা হাসপাতা’লে রোগী দেখেন সেই ডাক্তারদের জন্য নার্সদের জন্য বিশটা হোটেলে আপনি রুমের বরাদ্দ করেছেন। সেজন্য কৃতজ্ঞ।

ডাক্তার, নার্সদের উদ্দেশ্য করে সুমন বলেন, প্রধানমন্ত্রীর পক্ষে যা যা করার ছিলো সবই করেছেন। এখন এই করো’না যুদ্বে আপনাদের প্রতিভা দেখোনোর সময়। আপনারা কিভাবে আমাদের নিয়ে সামনে এগোবেন, মাননীয় প্রধানমন্ত্রীর মুখ রক্ষা করবেন সেটা দেখেবেন। এখন আপনাদের কোটে বল চলে গেলো। এই যু’দ্ধ দেশ বাঁ’চানোর যু’দ্ধ, অর্থনীতি বাঁ’চানোর যু’দ্ধ।

গতকাল ব্যারিস্টার সুমন ব্যারিস্টার সুমন লাইভে আরো বলেছিলেন, সিলেটের খালি পড়ে থাকা লন্ডনি বাড়িগুলো সিজ করে চিকিৎসক ও আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যদের থাকার ব্যবস্থা করতে।