• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৪শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ | ১৪ই জিলকদ, ১৪৪২ হিজরি

রাত ৩:০৭

বড়গুনায় আক্রান্তের সংখ্যা বাড়ছে, মোট ২০


Share with friends

আক্রান্তদের মধ্যে একজনের বাড়ি বরগুনা সদর, একজনের বাড়ি আমতলী এবং অপরজনের বাড়ি বামনা উপজেলায়। আক্রান্তদের মধ্যে একজন সাংবাদিক, একজন সরকারি চাকরিজীবী ও অপরজন একটি ঔষধ কম্পানির এরিয়া ম্যানেজার। বুধবার রাতে নতুন করে এই তিনজন আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন বরগুনার সিভিল সার্জন ডা. হুমায়ূন শাহিন খান।

এ নিয়ে জেলায় মোট ২০ জন করোনায় আক্রান্ত হয়েছেন। আক্রান্তদের মধ্যে মৃত্যুবরণ করেছেন দুজন। আক্রান্ত অন্যরা হলেন- বামনা উপজেলায় পাঁচজন, বেতাগী উপজেলায় দুইজন, আমতলী উপজেলায় চারজন এবং সদর উপজেলায় নয়জন রয়েছেন।

বরগুনার সিভিল সার্জন হুমায়ুন শাহীন খান বলেন, বুধবার রাতে প্রাপ্ত ফলাফলে আরো তিনজন ব্যক্তির শরীরে করোনাভাইরাসের উপস্থিতি পাওয়া গেছে। এরা প্রত্যেকেই স্থানীয় অধিবাসী। অতি সম্প্রতি তারা বরগুনার বাইরে যাননি। নতুন সংক্রমিতদের ব্যাপারে স্বাস্থ্য বিভাগ যথাযথ পদক্ষেপ নিয়েছে বলেও জানান তিনি। এ বিষয়ে বরগুনার জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ বলেন, আক্রান্ত এই তিনজনের বাসাসহ আশেপাশের বেশ কিছু বাসা ইতিমধ্যেই আমরা লকডাউন করেছি। এছাড়াও আমরা তাদের সংস্পর্শে আসা মানুষদের খুঁজে বের করতে কাজ শুরু করেছি।