• ঢাকা
  • রবিবার, ২০শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ | ১০ই জিলকদ, ১৪৪২ হিজরি

রাত ৪:৩৯

বড় বোন আর ছে’লেকে নিয়ে খুবই দুশ্চিন্তায় আছেন অ’ভিনেত্রী ববিতা


Share with friends

ক’রো’না ভাই’রাসে বিশ্বের শক্তিশালী দেশ যু’ক্তরাষ্ট্র কু’পোকা’ত। দিন যতো বাড়ছে ক’রোনা ভা’ইরা’সে আ’ক্রা’ন্তের সংখ্যা ততই যেন বা’ড়ছে। তার সাঙ্গে পা’ল্লা দিয়েই যেন বা’ড়ছে মৃ’ত্যু’ মা’নুষে’র সংখ্যাও।

আর এ কার’ণেই দু’শ্চিন্তা’য় দিন কা’টা’চ্ছেন স্বনা’মধ’ন্য চলচ্চিত্র অ’ভি’নেত্রী ববি’তা। কেননা বড় বোন অ’ভিনেত্রী সুচন্দা ও দুই ভাই বর্ত’মানে অ’বস্থান করছেন যুক্তরা’ষ্ট্রে। এছাড়া একমাত্র ছে’লেও আছেন জা’স্টিন ট্রুডোর দেশ কানাডাতে। বৈশ্বি’ক পরি’স্থিতি বিবে’চনা করলে বি’শ্বের কোনো দে’শই এখনও নিরা’পদ নয়। এ অব’স্থায় হা’জা’র হাজার মাইল দূরে ঘনি’ষ্টজ’নদের উপ’স্থিতি ববিতার মন’কে বি’ষ’ন্ন করে তু’লছে।

দোয়া চে’য়ে জাতীয় চ’লচ্চিত্র পুরষ্কা’র জয়ী এ অ’ভি’নেত্রী বলেছেন, সবাই আমা’র ছে’লে এবং আ’মা’র ভাই-বোন’দের জন্য দোয়া করবেন। তারা স’বাই যেন ভালো থাকেন। সেই সঙ্গে আল্লাহ যেন আমা’দের সবাই’কে ক’রোনা মু’ক্ত রাখেন।

ববিতা আ’রও বলে’ছেন, আমি দোয়া করি দেশে’র প্রতিটি মানুষই যেন ভা’লো থাকেন। অ’সহায় ও নিন্ম আ’য়ের মানুষ’রা যেন যথাযত সা’হায্য পেয়ে বেঁচে থাকেন। সুস্থ থাকনে। আল্লাহ নিশ্চই এই বিপদ থেকে সবা’ইকে র’ক্ষা করবেন।