• ঢাকা
  • মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০ | ১৪ আশ্বিন, ১৪২৭ | ১২ই সফর, ১৪৪২ হিজরি

দুপুর ২:৩৫

‘ভালোবাসার প্রজাপতি’ হয়ে ধরা দিচ্ছেন পপি


Share with friends

অনেক দিন পর্দায় নেই তিনবার জাতীয় পুরস্কার-জয়ী নায়িকা সাদিকা পারভিন পপি। এবার তিনি ‘ভালোবাসার প্রজা’পতি’ হয়ে দর্শকদের কাছে ধ’রা দিতে যাচ্ছেন। এটি তার নতুন ছবির নাম।

Home2 Side ads

ইমপ্রেস টেলিছবির ব্যানারে যৌথভাবে পরিচালনা করবেন রাজু আলীম ও মাসুমা তানি। নায়িকার জন্ম’দিনে সপ্তাহখানেক এ ঘোষণা আসে। এবার জানা গেল নাম ও বিস্তারিত।

Home2 Side ads
Home2 Side ads

শিগগিরই শুটিং শুরু হতে যাওয়ার এই ছবির কাহিনিতে উঠে আসবে ভালোবাসা, লকডাউন, ডিভোর্স ও অন্যান্য বিষয়।

‘ভালোবাসার প্রজা’পতি’তে পপিকে দেখা যাবে চিকিৎসকের চরিত্রে। নায়িকা জানান, গল্প ও চরিত্র তার ভীষণ পছন্দ হয়েছে। আশা করছেন দর্শকেরাও পছন্দ করবেন।

এ দিকে বৈশ্বিক মহামা’রি করো’নায় আ’ক্রান্ত হয়েছিলেন পপি। আগস্ট থেকে বেশ কিছুদিন এ কারণে অ’সুস্থ ছিলেন তিনি। সম্প্রতি সুস্থ হয়ে পৈতৃক বাড়ি খুলনা থেকে ঢাকায় ফিরেছেন। নিয়মিত হয়েছেন কাজে।

ফটো সুন্দরী প্রতিযোগিতায় প্রথম হয়ে শোবিজে পা রাখেন পপি। ১৯৯৭ সালে মনতাজুর রহমান আকবরের ‘কুলি’র ছবির মাধ্যমে বড়পর্দায় অ’ভিষেক হয় তার। এর পর দেড়শ’র মতো চলচ্চিত্রে কাজ করেছেন। কারাগার, মেঘের কোলে রোদ ও গঙ্গাযাত্রা ছবির জন্য পেয়েছেন সেরা অ’ভিনেত্রীর জাতীয় পুরস্কার। জিতেছেন বাচসা’সসহ অন্যান্য পুরস্কার। সিনেমা’র পাশাপাশি নাট’ক, বিজ্ঞাপন ও স্টেজ শো’তে সরব তিনি।

single page ads 3