• ঢাকা
  • শনিবার, ১৬ জানুয়ারি, ২০২১ | ২ মাঘ, ১৪২৭ | ৩রা জমাদিউস সানি, ১৪৪২ হিজরি

রাত ১২:২৭

ভ’য়াবহ সড়ক দুর্ঘ’টনার কবলে পা’কিস্তানের ক্রিকেটার শোয়েব মালিক


Share with friends

পা’কিস্তান সুপার লিগের (পিএসএল) প্লেয়ার্স ড্রাফট ছিল রবিবার (১০ জানুয়ারি)। ড্রাফট শেষ করে বাড়ি ফিরছিলেন শোয়েব মালিক। পথেই মা’রাত্মক দুর্ঘ’টনার শিকার হন। দুর্ঘ’টনায় শোয়েব মালিকের ব্যক্তিগত গাড়ির সামনের অংশ একদম দুমড়েমুচড়ে গেছে।

Home2 Side ads

রীতিমত ভাগ্যগুনে বেঁচে গেছেন মালিক- এমনটি বলা যেতেই পারে। রবিবার রাতে লাহোরে একটি ট্রাকের সাথে সং’ঘর্ষ হয় তার স্পোর্টস কারের। ট্রাকটি অবশ্য স্থিরই ছিল, রাখা ছিল একটি রেস্তোরাঁর পাশে। ন্যাশনাল হাই পারফরম্যান্স সেন্টারের পাশে পার্কিংয়ে ছিল। মালিকের গাড়ি সজো’রে ধাক্কা দেয় সেই ট্রাকের পেছনের অংশে।

Home2 Side ads
Home2 Side ads

তাতে ট্রাকের তেমন ক্ষতি না হলেও মালিকের কারের সামনের অংশ ভেঙে চুরমা’র। প্রত্যক্ষদর্শীদের দাবি, মালিক দ্রুত গতিতে চালিয়ে যাচ্ছিলেন তার স্পোর্টস কার। ট্রাকের সামনে পড়ে গেলেও গতি আর নিয়ন্ত্রণ করতে পারেননি। ফলাফল এই ভ’য়াবহ দুর্ঘ’টনা। কাকতালীয়ভাবে সামনের অংশ ভেঙে গেলেও কারের ড্রাইভিং সিটের দিকে কোনো ক্ষয়ক্ষতি হয়নি। তাই কোনো আ’ঘাত লাগেনি মালিকের। তিনি গাড়ি থেকে বের হওয়ার সময় উপস্থিত অনেকে ভিডিও করতে চেয়েছিলেন। তবে মালিক তাদের ভিডিও না করার অনুরোধ জানান।

মালিকের সাথে গাড়িতে ওয়াহাব রিয়াজও ছিলেন বলে দাবি করেছেন প্রত্যক্ষদর্শীরা। তবে অক্ষত আছেন ওয়াহাবও, সুস্থভাবেই বের হতে পেরেছেন গাড়ি থেকে। শোয়েব মালিক অবশ্য এখনো দুর্ঘ’টনার বিষয়ে মুখ খুলেননি। তবে তিনিও সুস্থ আছেন বলে জানিয়েছে পা’কিস্তানের গণমাধ্যম।

single page ads 3