• ঢাকা
  • বুধবার, ২৫ নভেম্বর, ২০২০ | ১০ অগ্রহায়ণ, ১৪২৭ | ১০ই রবিউস সানি, ১৪৪২ হিজরি

দুপুর ২:০০

মাওলানা গোলাম সারোয়ার সাঈদীর মৃত্যুতে আইনমন্ত্রীর শোক


Share with friends

ব্রাহ্মণবাড়িয়ার কসবার প্রখ্যাত আলেমে দ্বীন মা’ওলানা গো’লাম সারোয়ার সাঈদীর মৃ’ত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন আইনমন্ত্রী আনিসুল হক।

Home2 Side ads

শনিবার শোকবার্তায় আইনমন্ত্রী বলেন, মা’ওলানা গো’লাম সারোয়ার সাঈদী এ দেশের প্রখ্যাত বুজুর্গান আলেমে দ্বীন সৈয়দ আজগর আহাম্ম’দের দৌহিত্র। তার পিতা ম’রহু’ম পীর গো’লাম হাক্কানীর স্থলাভিষিক্ত হয়ে দুনিয়া ও আখেরাতের মুক্তির জন্য দ্বীনের দাওয়াত দিয়ে গেছেন।

Home2 Side ads
Home2 Side ads

মন্ত্রী শোকবার্তায় বলেন, মা’ওলানা গো’লাম সারোয়ার সাঈদীর সঙ্গে আমা’র ব্যক্তিগত সুস’ম্পর্ক বিদ্যমান ছিল। তার মৃ’ত্যুতে কসবাবাসী একজন ভালো মানুষকে হারাল। যে ক্ষতি পূরণ হবার নয়। আমি তার বিদেহী আত্মা’র শান্তি কামনা করছি এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করছি।

উল্লেখ্য, মা’ওলানা গো’লাম সারোয়ার সাঈদী করো’নাভাই’রাসে আ’ক্রান্ত হয়ে শনিবার ভোরে রাজধানীর এভা’র কেয়ার হাসপাতা’লে (সাবেক এ্যাপোলো হাসপাতাল) চিকিৎসাধীন অবস্থায় ই’ন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি … রাজিউন)। তার বয়স হয়েছিল ৫৪ বছর।

এদিকে জাতীয় শ্রমিক লীগের সভাপতি ফজলুল হক মন্টুর মৃ’ত্যুতেও গভীর শোক প্রকাশ করেছেন আইনমন্ত্রী।

মন্ত্রী শনিবার পৃথক শোকাবার্তায় বলেন, ম’রহু’ম ফজলুল হক মন্টুকে তিনি দীর্ঘদিন যাবত চেনেন ও জানেন। তিনি আজীবন শ্রমিকদের অধিকার আদায়ে কাজ করে গেছেন এবং মহান মুক্তিযু’দ্ধে বীরত্বপূর্ণ অবদান রেখে গেছেন। এজন্য তিনি চিরস্ম’রণীয় হয়ে থাকবেন।

single page ads 3