• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৪শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ | ১৪ই জিলকদ, ১৪৪২ হিজরি

রাত ১২:২৫

মাজেদের লাশ বঙ্গোপসাগরে ভাসিয়ে দিতে বললেন এমপি শাওন


Share with friends

প্রকাশিত: ১১:১৩ অপরাহ্ণ, ১১ এপ্রিল ২০২০

বঙ্গবন্ধুর আত্মস্বীকৃত খু’নি ক্যাপ্টেন আবদুল মাজেদের লাশ ভোলায় ঢুকতে দেয়া হবে না বলে আল্টিমেটাম দিয়েছেন ভোলার দুই সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন ও আলী আজম মুকুল। একই সাথে তার ফাঁ’সি দ্রুত কার্যকর করার দাবিও জানান তারা। শনিবার (১১ এপ্রিল) বিকালে ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুলের নেতৃত্বে বোরহানউদ্দিন বাজারে প্রতিবাদ জানায় কয়েশ মানুষ। দূরত্ব বজায় রেখে তারা রাস্তায় মানববন্ধন করে। এ সময় মাজেদের বিরুদ্ধে নানা প্ল্যাকার্ড প্রদর্শন করতে দেখা যায়। প্রতিবাদকারীরা জাতীকে কলঙ্কমুক্ত করতে খু’নি মাজেদের ফাঁ’সির রায় দ্রুত কার্যকর করার দাবি জানান।

একই সাথে তার লাশ যেন ভোলায় না পাঠানো হয় সেজন্য সরকারের প্রতি দাবি জানান ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল। এসময় সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন বলেন, বিশ্ব যখন করোনায় স্থবির হয়ে পড়েছে, তখনি খুনি কুলাঙ্গার মাজেদকে গ্রেফতার বাঙালির হৃদয়ে স্বস্তি এনেছে। তার ফাঁসি দ্রুত কার্যকর করে ভোলাকে কলঙ্কমুক্ত করতে হবে। খু’নি মাজেদের লাশ ভোলাবাসী গ্রহণ করবে না।

তার লাশ প্রয়োজনে বঙ্গোপসাগরে ভাসিয়ে দিতে বলেন এমপি শাওন। তিনি বলেন, বহিষ্কৃত ক্যাপ্টেন মাজেদ জাতীর পিতাকে স্ব-পরিবারে হ’ত্যা করেছে। জাতীয় চার নেতাকে হ’ত্যারও নেতৃত্বে দিয়েছিল সে। জাতীর পিতার জন্মশত বার্ষিকীতে তার গ্রেফতারের খবরটি একটি সুসংবাদ।

এদিকে সন্ধ্যায় লালমোহনে নিজ বাসায় সংবাদ সম্মেলনে আবদুল মাজেদের লাশ ভোলাতে না পাঠানোর আহবান জানিয়েছেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন। তিনি দ্রুত ফাঁ’সির রায় কার্যকরের দাবি জানান।

কেএ/ডিএ