• ঢাকা
  • সোমবার, ২১শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ | ১১ই জিলকদ, ১৪৪২ হিজরি

রাত ৪:৫৪

মা হওয়ার গুঞ্জনে নিরব কেন অবিবাহিত নায়িকা বুবলী?


Share with friends

ফেব্রুয়া’রি মাসে ঢালিউড উ’ত্তা’ল ছিলো চিত্রনায়িকা শবনম বুব’লীর মা হ’ওয়ার খবরে। ছ’ড়িয়ে’ছিলো, ‘বীর’ সি’নেমা’র শুটিংয়ের সময় গ’র্ভ’বতী ছি’লেন তিনি। এ ছবির কি’ছু গান ও দৃশ্যে বুব’লীর র’হস্যময় উপ’স্থি’তি সেই খব’রের পক্ষেই হাওয়া দিয়েছিলো।

মিডি’য়াতে অ’বিবা’হিত বলে পরিচিত বুবলীর মা হও’য়ার গু’ঞ্জ’ন বেশ রসা’লো গল্পের খো’রা’ক যুগিয়েছে।

অনেকে বুব’লীর স’ন্তানের বাবা হিসেবে ঢালি’উডের শী’র্ষ নায়ক শাকিবের নাম টেনে এনেছেন। এতে করে কুমা’রী বু’বলীর মা হওয়ার গল্পকে দিয়েছে আ’লা’দা টুইস্ট। ঢালিউড সংশ্লি’ষ্ট অনেকে বু’বলীকে মিলি’য়েছেন অ’পু বি’শ্বা’সের সঙ্গে।

তাদের মতে, হিট জুটির দে’য়ালে দাঁড়ি’য়ে ভালো’বাসার ফাঁদ পাতেন শা’কিব। সেই ফাঁদে ধ’রা দেন নায়ি’কারা। তাদের মধ্যে অন্যতম অ’পু বিশ্বা’স। যাকে বিয়েও করেছিলেন শাকিব। কিন্তু সেই খবর লুকিয়ে রেখেছিলেন ৯ বছরেরও বেশি সময়।

অবশেষে ২০১৬ সালে গ’র্ভব’তী হন অ’পু। এতে বির’ক্ত হন শাকিব। স্ত্রী’ ও অনাগত সন্তানকে পাঠিয়ে দেন নির্বাসনে। সেখান থেকে ছে’লে জ’য়সহ শাকিবের অনুমতি ছাড়াই প্রকাশ্যে ফিরে আসেন অ’পু। এতে ক্ষি’প্ত হয়ে অ’পুকে ডি’ভো’র্স দিয়ে তার সঙ্গে সব স’ম্পর্কের অব’সান ঘ’টান শাকিব।

অ’পুর ভাগ্যই বরণ করতে চলেছেন বুবলী, এমনটাই ধারণা করছেন সিনেমাপাড়ার মানুষেরা। যাদের কেউ কেউ মনে করেন বুবলীকেও গো’পনে বিয়ে করে’ছেন শাকিব। কেউ আবার বিয়ে ছা’ড়াই লিভ টু’গেদারে’র কথা বলছেন। সে যেভাবেই হোক, বুবলীর গর্ভে শা’কিবের স’ন্তান এটাই ছিলো স’র্বত্র আলোচ্য।

তবে ফেব্রু’য়ারির শেষ’দিকে এ নিয়ে মুখ খুলেন বুব’লী। তিনি তার গ’র্ভ’বতী হওয়ার খব’রটিকে মি’থ্যে ও বানোয়াট বলে দাবি করেন। সন্তান প্রসব ক’রতে বিদেশ যাওয়ার খবরকেও একজন নারী হি’সেবে নিজের জন্য বিব্রতকর বলে দাবি করেন। শাকিব খানও গণমাধ্যমে বলার চেষ্টা করে’ছেন বুবলী তার স্ত্রী’ বা প্রে’মি’কা কো’নোটাই নয়। তারা জাস্ট ফ্রেন্ড।

এদিকে করো’নাভাই’রাসের প্রা’দুর্ভা’বে দেশজুড়ে চলছে সাধারণ ছুটি। এ ভাইরাসের সংক্রমণ ঠেকা’তে সবাইকে ঘরে থাকতে বলছে সরকার। এমনি অস’ময়ে আবারও ছড়ি’য়েছে বুবলী’কে নিয়ে নতু’ন গুঞ্জন।

এবার আর গ’র্ভ’বতী হওয়া নয়, বলা হচ্ছে সন্তান প্রসব করেছেব বুবলী। তবে কখন, কোথায় কী’ সন্তানে’র জন্ম দিয়ে’ছেন বুবলী সে বিষয়ে স্পষ্ট করে কি’ছু জানেন না কেউ। কেবল গেল এক সপ্তাহ ধরে এই নায়িকা মা হয়েছেন ফেসবুকে এ আ’লোচনারই ঝড় ব’ইছে। বলা হচ্ছে শিগ’গিরই হয়’তো অ’পু বিশ্বা’সের মতো বাচ্চা কো’লে নিয়ে প্রকাশ্যে আস’বেন বুবলী।

কিন্তু বিষয়টি নিয়ে নিরব হয়ে আছেন ঢাকাই সিনেমা’র ‘হিট গার্ল’খ্যাত বুবলী। এই আছেন এই নেই। এটাই যেন স্বভা’ব বুবলীর। এর আগেও বেশ কয়েকবার তাকে নিয়ে গুঞ্জন ছড়ালে অফ মু’ডে চলে যান তিনি। ফোন থাকে খো’লাই। কিন্তু কল এলে এড়িয়ে যান সবার। এরপর নিজের একান্তপ্রিয় কিছু সাংবা’দিকদের কাছে ‘মুখস্ত তোতাপাখি ফর্মুলা’ টাইপ সা’ক্ষাতকার দেন আত্মপক্ষ সম’র্থন ক’রে।

এ যাত্রাও যেন তাই’ই হতে চলেছে। মা হওয়ার গুঞ্জন নিয়ে তার সঙ্গে যোগা’যোগ করে সাড়া মে’লেনি। ফো’নে কল ঢুক’লেও ওপাশ থেকে রি’সিভ হয়নি।

তবে নায়িকা বুবলী আজ ১০ এপ্রিল দেখা দিয়েছে। তার ভেরিফাইড ফেস’বুক পেজে কিছু ছবি পোস্ট ক’রেছেন তিনি। ছবির সময় ও লোকেশন সম্প’র্কে কিছু জানাননি। সেখানে একাই দেখা গেল বুবলীকে। অর্থাৎ সন্তান ছাড়া’ই প্রকা’শ্যে এলেন তিমি।

ছবি পো’স্ট করে বুবলী লিখেছেন, ‘নতুন পৃথিবীর অ’পেক্ষায় আ’ছি যেখানে নিরাপদে বাঁ’চা যাবে, হাসা যাবে। হে সর্বশক্তিমান আল্লাহ, একমা’ত্র তুমিই পারো আমা’দের সবা’ইকে রক্ষা ‘করতে।’

এদিকে নায়ি’কার পা’রিবারিক ও ঘনিষ্ঠ সূত্র বল’ছে বুব’লীর মা হওয়ার খব’রটি এক’দমই সত্য নয়। কেউ বা কারা বুবলীকে ছোট করতেই পরিক’ল্পিতভাবে তাকে নিয়ে রসিকতা করছে, তার নামে অ’প’বাদ ছড়াচ্ছে। বুবলীর আ’কাশ ছোঁয়া সাফল্যই এর মূল কারণ। ক্যারিয়ারের অল্প সময়ে বর্তমান ইন্ডাস্ট্রির সেরা নায়ক শাকিবের সঙ্গে জুটি বেঁধে দারুণ সফল এই নায়িকা। এটাই তার প্রতি অনেক’কে হিং’সা পরায়ণ করে তুলেছে বলে দাবি করেন তারা। আর এই হিং’সার শি’কারই হচ্ছেন বুবলী।

তবে বুবলীর ভ’ক্তরা প্রত্যা’শা করছেন শিগগি’রই হয়তো কড়া জবা’ব দিয়ে মা হওয়ার গুঞ্জ’নের বি’পরী’তে মুখ খুলবেন তাদের প্রিয় নায়িকা।