• ঢাকা
  • বুধবার, ২৫ নভেম্বর, ২০২০ | ১০ অগ্রহায়ণ, ১৪২৭ | ১০ই রবিউস সানি, ১৪৪২ হিজরি

দুপুর ১:০৩

মুসলমানরা এদেশে ভেসে আসে নাই: চরমোনাই পীর


Share with friends

ইস’লামী আ’ন্দোলন বাংলাদেশের আমীর ও চরমোনাই পীর মুফতি সৈয়দ মোহাম্ম’দ রেজাউল করিম বলেছেন, মু’সলমানরা বাংলাদেশ ভেসে আসেনি। মু’সলমানরা এদেশের সন্তান। শিয়ালের মতো হুঙ্কার দিলেই আম’রা ভ’য় পাব- এটা ভাবা বোকামি।

Home2 Side ads

শুক্রবার বিকালে ভোলার গোরস্থান মাদ্রাসা প্রাঙ্গণে ইস’লামী শাসনতন্ত্র ছাত্র আ’ন্দোলন ভোলা জে’লা শাখার আয়োজনে ইউনিয়ন ও ওয়ার্ড প্রতিনিধি সম্মেলনে প্রধান অ’তিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

Home2 Side ads
Home2 Side ads

চরমোনাই পীর বলেন, ইস’লামী আ’ন্দোলন বাংলাদেশ সাহাবাদের অনুসরণ করে। আল্লাহ কুরআনে বলেছেন, মুহাম্ম’দ আল্লাহর রাসূল, আর তার সাহাবারা কাফেরদের প্রতি কঠোর, তাদের নিজেদের পরস্পরের প্রতি সহানুভূতিশীল। সাহাবাদের অনুসরণে ইস’লামী আ’ন্দোলন বাংলাদেশ সব কুফফারদের মোকাবেলায় অবশ্যই কঠোরতা অবলম্বন করবে। এদেশে নাস্তিক মুরতাদ ও ইস’লামের সঙ্গে শত্রুতা পোষণকারীদের জায়গা হবে না।

অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্যে ইস’লামী শাসনতন্ত্র ছাত্র আ’ন্দোলনের কেন্দ্রীয় তথ্য ও গবেষণা সম্পাদক ইউসুফ আহমেদ মনসুর বলেন, বাংলাদেশের মাটিতে ভাস্কর্যের নামে যে পৌত্তলিকতা শুরু হয়েছে তা অচিরেই বন্ধ করতে হবে। ইস’লামে মূর্তি নির্মাণ করা জঘন্যতম অ’প’রাধ। বাংলাদেশ কোনো অমু’সলিম দেশ নয়। বাংলাদেশের মাটিতে এ ধরনের মূর্তি স্থাপন এদেশের জনগণ মেনে নেবে না।

ইস’লামী শাসনতন্ত্র ছাত্র আ’ন্দোলন ভোলা জে’লা শাখার সভাপতি মুহাম্ম’দ আবুল হাসেমের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন- ইস’লামী আ’ন্দোলন বাংলাদেশ ভোলা জে’লা উত্তরের সিনিয়র সহ-সভাপতি মা’ওলানা মিজানুর রহমান, সহ-সভাপতি মা’ওলানা তাজউদ্দিন ফারুকী’, সাধারণ সম্পাদক মা’ওলানা আতাউর রহমান মোমতাজী, যুগ্ম সম্পাদক মা’ওলানা তরিকুল ইস’লাম, দফতর সম্পাদক মা’ওলানা আবু ইউসুফ, প্রচার সম্পাদক মা’ওলানা ইউসুফ আদনান প্রমুখ।

single page ads 3