• ঢাকা
  • শুক্রবার, ৭ আগস্ট, ২০২০ | ২৩ শ্রাবণ, ১৪২৭ | ১৭ই জিলহজ, ১৪৪১ হিজরি

বিকাল ৫:৩৭

মুসলিম না হয়েও ছাগল কুরবানি দিলেন মিম


Share with friends

পবিত্র ঈদুল আজহায় ছাগল কোরবানি দিয়েছেন জনপ্রিয় মডেল ও অ’ভিনেত্রী বিদ্যা সিনহা মিম। তিনি বাসার প্রিয় কর্মীদের জন্য কোরবানি দিয়েছেন। কোরবানি দিতে পেরে উচ্ছ্বসিত এ নায়িকা।

Home2 Side ads

শুক্রবার রাতে নিজের ফেসবুক হ্যান্ডেলে মিম লিখেছেন, ত্যাগেই আনন্দ, ত্যাগেই সুখ। সবাইকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা। তাঁর আশা, বৈশ্বিক মহামা’রির এ সময়ে সবাই নিরাপদে নিজ নিজ জায়গায় ঈদ উদযাপন করবেন। তিনি ও তাঁর পরিবারের সব সদস্যকে নিয়ে আজ ছোট পরিসরে ঈদ পালন করবেন।

Home2 Side ads
Home2 Side ads

মিম আরো লেখেন, ছোট বোনকে মিস করবেন বলেও জানান। কিন্তু পাশে আছেন মা, বাবা আর প্রিয় ড্রাইভা’র ও গৃহকর্মী। বাসার প্রিয় কর্মীদের উদ্দেশে তাঁর এ ক্ষুদ্র আয়োজন। জীবনে প্রথমবার তাঁদের জন্য কিছু করতে পেরে অন্য রকম আনন্দ লাগছে তাঁর। মিম আরো লেখেন, মানুষ মানুষের জন্য।

উল্লেখ্য, লাক্স-চ্যানেল আই সুপারস্টার-২০০৭ প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকার করে মিডিয়ায় পা রাখেন মিম। প্রতিযোগিতার পর হু’মায়ূন আহমেদ পরিচালিত ‘আমা’র আছে জল’ চলচ্চিত্রে অ’ভিনয় করেন। বর্তমানে চলচ্চিত্রে অ’ভিনয়ের পাশাপাশি টিভি পর্দায় নিয়মিত অ’ভিনয় করছেন, মডেলিং নিয়েও ব্যস্ত সময় কা’টাচ্ছেন।

অ’ভিনেত্রী পরিচয়ের পাশাপাশি মিমের আরেকটি পরিচয় হলো তিনি লেখক। ২০১২ সালে তাঁর প্রথম গ্রন্থ ‘শ্রাবণের বৃষ্টিতে ভেজা’ প্রকাশ হয়। ২০১৩ সালে প্রকাশ হয় তাঁর দ্বিতীয় উপন্যাস ‘পূর্ণতা’। দুটি বই-ই প্রকাশ করে শব্দশিল্পী প্রকাশনী।

উল্লেখ্য, অ’ভিনয়ের স্বীকৃতিস্বরূপ মিম বিভিন্ন পুরস্কারে ভূষিত হয়েছেন। এর মাঝে মেরিল-প্রথম আলো পুরস্কার, বাচসা’স পুরস্কার, বিনোদন বিচিত্রা পারফরম্যান্স অ্যাওয়ার্ড অন্যতম।

single page ads 3