• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৪শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ | ১৪ই জিলকদ, ১৪৪২ হিজরি

রাত ২:০১

মেম্বারের ঘরের মাটি খুঁড়ে মিলল চালের বস্তা


Share with friends

ভোলার লালমোহন বদরপুর ইউনিয়নে ইউপি মেম্বারের বসতঘরে মাটি খুঁড়ে সরকারি চাল উ’দ্ধার করেছে পু’লিশ।

রোববার সকালে ৯৯৯-এ ফোন পেয়ে লালমোহন থা’না পু’লিশ বদরপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ড মেম্বার জুয়েলের ঘরের খাটের নিচে মাটি খুঁড়ে লুকিয়ে রাখা ৭ বস্তা চাল উ’দ্ধার করে।

এ সব চাল সরকারি খাদ্য বান্ধব কর্মসূচির। ইউপি মেম্বার জুয়েল আত্মগো’পন করলে তার বাবা সাবেক মেম্বার নান্নুকে জিজ্ঞাসাবাদের জন্য পু’লিশ আ’ট’ক করেছে।

লালমোহন থা’নার ওসি মীর খায়রুল কবীর বলেন, রোববার সকাল ৬টার দিকে ট্রিপল নাইনে ফোন পাই বদরপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ড মেম্বার জুয়েলের ঘরে মাটির নিচে চাল লুকিয়ে রাখা হয়েছে। পরে আম’রা ওই বাড়িতে অ’ভিযান চালাই। এ সময় জুয়েল মেম্বারের ঘরের খাটের নিচ থেকে মাটি খুঁড়ে ৫ বস্তা চাল ও ঘরের পেছন থেকে আরও ২ বস্তা চাল উ’দ্ধার করি।

জুয়েলকে না পাওয়ায় তার বাবা নান্নুকে জিজ্ঞাসাবাদের জন্য আ’ট’ক করা হয়েছে উল্লেখ করে তিনি আরও জানান, সরকারি খাদ্য অধিদফতরের নাম লেখা ৭টি খালি বস্তা ও ৭টি খাদ্য বান্ধব কর্মসূচির কার্ড পাওয়া যায় ওই ঘর থেকে।

জানা গেছে, একদিন আগে একই ইউনিয়নের ৬নং ওয়ার্ড মেম্বার ওম’রের এলাকা থেকে বিভিন্ন বাড়িতে ও সমিলের কাঠের গুঁড়ার মধ্যে লুকিয়ে রাখা আরও ১৫ বস্তা চাল উ’দ্ধার করা হয়। ওই ঘটনায় ইউপি চেয়ারম্যান মো. ফরিদুল হক তালুকদার, তার ভাতিজা ওয়ার্ড মেম্বার ওম’রসহ ৪ জনকে আ’সামি করে মা’মলা হয়। ওম’র মেম্বারকে পু’লিশ গ্রে’ফতার করে আ’দালতের মাধ্যমে জে’লহাজতে পাঠায়। সূত্র : যুগান্তর