• ঢাকা
  • সোমবার, ২৬ অক্টোবর, ২০২০ | ১০ কার্তিক, ১৪২৭ | ৯ই রবিউল আউয়াল, ১৪৪২ হিজরি

বিকাল ৩:২৮

যৌতুকের টাকা না পেয়ে স্ত্রীর চুল কেটে দিলেন স্বামী!


Share with friends

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজে’লার মহারাজপুর ইউনিয়নে যৌতুকের টাকা না পেয়ে গৃহবধূর চুল কে’টে নেওয়ার অ’ভিযোগ পাওয়া গেছে। গত বুধবার বিকেলে চাঁদনি খাতুন নামের ওই গৃহবধূর চুল কে’টে নেয় তার স্বামী রবিউল ইস’লাম।

Home2 Side ads

এ ঘটনায় বৃহস্পতিবার সদর মডেল থা’নায় ওই গৃহবধূ স্বামী রবিউল ইস’লাম, শ্বশুর ইস’রাফিল শেখ এবং শাশুড়ি জাইলী বেগমকে আ’সামি করে মা’মলা দায়ের করেন।

Home2 Side ads
Home2 Side ads

মা’মলার এজাহার সূত্রে জানা যায়, পাঁচ বছর আগে চাঁদনির সঙ্গে রবিউলের বিয়ে হয়। বিয়ের পর থেকে দুই লাখ টাকা যৌতুক দাবি করে আসছে রবিউলের পরিবার। বিয়ের এক বছর পর ৫০ হাজার টাকা দেওয়া হয়। বাকী’ দেড় লাখ টাকার জন্য রবিউল প্রতিনিয়ত চাঁদনিকে মা’রধর করত। এক পর্যায়ে নি’র্যাতন করে গত বুধবার তার চুল কে’টে দেয় স্বামী।

চাঁদনি খাতুন জানান, বুধবার শ্বশুর বাড়িতে গেলে সারাদিন নানা কথা শোনায় শ্বশুর, শাশুড়ি ও স্বামী। আমা’র দিনমজুর বাবার পক্ষে আর টাকা দেওয়া সম্ভব না জানালে তারা মা’রধর করে। একপর্যায়ে অ’পমান ও লা’ঞ্ছিত করতে কাঁচি দিয়ে চুল কে’টে নেয় স্বামী রবিউল ইস’লামউ

সদর থা’নার ওসি মোজাফফর হোসেন জানান, বৃহস্পতিবার বিকেলে মা’মলা নেওয়া হয়েছে। পরে রবিউলের মা জইলী বেগমকে আ’ট’ক করা হয়েছে। ঘটনার ত’দন্ত কাজ ও বাকি আ’সামিদের আ’ট’কের চলছে।

single page ads 3