• ঢাকা
  • সোমবার, ২৬ অক্টোবর, ২০২০ | ১০ কার্তিক, ১৪২৭ | ৯ই রবিউল আউয়াল, ১৪৪২ হিজরি

বিকাল ৩:২৪

রণবীর-আলিয়া নয়, তবে কাপুর পরিবারে কে বসছে বিয়ের পিঁড়িতে


Share with friends

সম্প্রতি রণবীর-আলিয়ার বিয়ে নিয়ে বিভিন্ন মহলে নানা গুঞ্জন শোনা যাচ্ছে। জানা যাচ্ছে, রণবীর কাপুর এবং আলিয়া ভাটের বিয়ের তোড়জোড় শুরু করে দিয়েছে কাপুর পরিবার! এমনকি, নীতু কাপুরের নাচের ভিডিও প্রকাশ্যে আসতেই সেই গুঞ্জন যেন আরো বেড়ে যায়। তবে তাদের বিয়ের গুঞ্জন নিয়ে এবার প্রকাশ্যে এলো প্রকৃত খবর।

Home2 Side ads

রণবীর কাপুর-আলিয়া ভাটের বিয়ে নয়। বিয়েটা হচ্ছে রণবীরের পিসতুতো ভাই আদর জৈন-এর। নতুন বছরেই (২০২১) অ’ভিনেত্রী, গায়িকা তারা সুতারিয়ার সঙ্গে সাতপাকে বাঁ’ধা পড়ছেন আদর। সর্বভা’রতীয় সংবাদমাধ্যম সূত্রে এমনটাই খবর মিলেছে।

Home2 Side ads
Home2 Side ads

আদর জৈন হলো ঋষি কাপুরের নিজের বোন অর্থাৎ রাজ কাপুরের মে’য়ে রিমা জৈনের ছে’লে। আদর জৈনকে দেখতে অবশ্য খানিকটা রণবীরের মতোই। অনেকেই রণবীর আর আদরকে একঝলক দেখে গু’লিয়ে ফেলেন। বহুদিন ধরেই তারা সুতারিয়ার সঙ্গে আদর জৈনের প্রে’মের গুঞ্জন শোনা যাচ্ছিল। অবশেষে তারা তাদের সেই স’ম্পর্ককে সিলমোহর দিতে চলেছেন।

প্রসঙ্গত, আদরের বড়ভাই আরমান জৈন গতবছরই তার বান্ধবী আনিশা মালহোত্রার সঙ্গে সাতপাকে বাঁ’ধা পড়েছেন। এবার তার ভাই আদরের বিয়ের পিঁড়িতে বসার পালা। সেই বিয়েতে সামিল হয়েছিল গোটা কাপুর পরিবার, করিশ্মা-করিনা, রণবীর, আলিয়া, ঋষি কাপুর ও নীতু কাপুর সবাইকেই বিয়ের অনুষ্ঠানে দেখা গিয়েছিল।

তবে রণবীর-আলিয়া অবশ্য এখনই বিয়ের পিঁড়িতে বসছেন না বলেই খবর। যদি ‘রণলিয়া’ জুটি কবে সাতপাকে বাঁ’ধা পড়বে তার অ’পেক্ষাতেই রয়েছেন অনুরাগীরা। কিছুদিন আগেই জানা গিয়েছিল রণবীর-আলিয়ার বিয়ে আ’পত্তি নেই নীতু কাপুরের, তবে এবার শুধু পাত্র-পাত্রীর রাজি হওয়ার অ’পেক্ষা।

single page ads 3