• ঢাকা
  • শনিবার, ১৬ জানুয়ারি, ২০২১ | ২ মাঘ, ১৪২৭ | ৩রা জমাদিউস সানি, ১৪৪২ হিজরি

রাত ১২:২৬

রূপে-গুনে লাস্যময়ী পা’কিস্তানের এই ১৫ ক্রিকেটারের স্ত্রী’


Share with friends

নাহ তারা কোনো মডেল বা অ’ভিনেত্রী নন। কিন্তু রূপ, গুন, সৌন্দর্য্য তাদের থেকেও কম নন বা কিছু ক্ষেত্রে তাদের থেকেও এগিয়ে। আর সেই তারা হলেন পা’কিস্তানের ক্রিকেটারদের স্ত্রী’।

Home2 Side ads

প্রত্যেক দেশের ক্রিকেটারদের সহধ’র্মীনিদের নিয়ে সাজানো পর্বে আজ পা’কিস্তানের ১৫ জন ক্রিকেটারের স্ত্রী’কে নিয়ে থাকছে প্রথম পর্ব-

Home2 Side ads
Home2 Side ads

আজহার মাহমুদ ও নাইলা আজহার: পা’কিস্তানের টেস্ট দলের অধিনায়ক আজহার আলী বিয়ে করেছেন নাইলাকে। এই দম্পতির ঘরে তিন সন্তান রয়েছে।

ওয়াসিম আকরাম ও শানিয়েরা: প্রথম স্ত্রী’ হু’মা মুফতির মৃ’ত্যুর পর ২০১৩-য় অস্ট্রেলীয় গার্লফ্রেন্ড শনিয়েরা থম্পসনকে বিয়ে করেন।২০১১-য় অস্ট্রেলিয়া সফরের সময় মেলবোর্নে দু’জনের সাক্ষাৎ হয়।

শোয়েব মলিক ও সানিয়া মির্জা: ২০১০-এ বিয়ে করেন স্পিনার ও ব্যাটসম্যান শোয়েব মালিক বিয়ে করেন ভা’রতীয় টেনিস তারকা সানিয়া মির্জাকে।

ইম’রান নাজির ও অম্বর হাফিজ: ব্যাটসম্যান ইম’রান নাজির ২০০৯-এ বিয়ে করেন আম্বর হাফিজকে।

২০১১ সালে কমল খানকে বিয়ে করেন পা’কিস্তানি পেসার সোহেল তানভীর। তবে এটি তার দ্বিতীয় বিয়ে। তার প্রথম স্ত্রী’ নশীনের সাথে বিচ্ছেদের পর কমল খানকে বিয়ে করেন এই ক্রিকেটার।

শাহিদ আফ্রিদি ও নাদিয়া: পা’কিস্তানে আফ্রিদির স্ত্রী’র সৌন্দর্য নিয়ে বেশ চর্চা হয়।২০০০ সালে নাদিয়াকে বিয়ে করেন আফ্রিদি। এঁদের চার মে’য়ে— আকশা, অজবা, অস্ম’রা ও অনস্পা।

উম’র আকমল ও নুর আমনা: প্রাক্তন পাক ক্রিকেটার আব্দুল কাদিরের মে’য়ে নুরকে বিয়ে করেন আকমল।দাদার বিয়েতে নুরকে দেখামাত্রই পছন্দ হয় তাঁর। ২০১৪-য় বিয়ে করেন।

সরফরাজ আহমেদ ও শেহদা: ২০১৫-য় করাচিতে দু’জনের বিয়ে হয়।শেহদা প্রাক্তন আম্পায়ার আলি শাহের মে’য়ে।

আহমেদ শাহ’জাদ ও সানা মুরাদ: পা’কিস্তানের মে’য়েদের হার্টথ্রব ছিলেন শাহ’জাদ। সেই সব মে’য়েদের হৃদয় ভেঙে দিয়ে ২০১৫-য় সানা মুরাদকে বিয়ে করেন শাহ’জাদ।মিসবা-উল হক ও আজমা খান: ২০০৪-এ আজমা খানকে বিয়ে করেন মিসবা। আজমা একজন নামকরা চিত্রশিল্পী।

পা’কিস্তানি পেসার মোহাম্ম’দ আমির বিয়ে করেছেন নার্গিস খাতুনকে।

মোহাম্ম’দ হাফিজ বিয়ে করেছেন নাজিয়াকে। ২০০৭ সালে বিয়ে হয়েছিল এই সুন্দর দম্পতির। তাদের পরিবারে তিনজন সন্তান রয়েছে বর্তমানে।

পা’কিস্তানি পেসার ওয়াহাব রিয়াজ ও তার স্ত্রী’ জয়নাব চৌধুরী।

২০১০ সালে সানিয়া হিলালকে বিয়ে করেন ফিক্সিং কা’ণ্ডে নিষিদ্ধ হওয়া পেসার মোহাম্ম’দ আসিফ।

২০১৪ সালে রুবাব খানকে বিয়ে করেন গতিতারকা শোয়েব আখতার। বর্তমানে এই দম্পতির সংসার জীবনের ৬ বছর চলছে।

single page ads 3