• ঢাকা
  • মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০ | ১৪ আশ্বিন, ১৪২৭ | ১২ই সফর, ১৪৪২ হিজরি

দুপুর ২:১২

শীঘ্রই বিয়ে করছেন নাসির


Share with friends

সম্প্রতি এক নারীসহ ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেন ক্রিকেটার নাসির হোসেন। ঘনিষ্ঠ সেই ছবি দেখে ভক্তকুলের কৌতূহলের শেষ নেই। কে এই নারী? তবে কি বিয়ে করে ফেলেছেন নাসির?

Home2 Side ads

ছবির নারীটি প্রসঙ্গে নাসিরের সাফ কথা, একে আমা’র বান্ধবী বলতে পারেন, বউ বলতে পারেন। তবে আমি এখনও বিয়ে করিনি। করলে সবাইকে জানিয়ে ঘটা করেই করবো। তবে খুব শীঘ্রই বিয়ে করে ফেলার কথা ভাবছি।

Home2 Side ads
Home2 Side ads

নাসির হোসেনকে নিয়ে বিতর্কের শেষ কোথায় সেটা বোধ করি এদেশের ক্রিকেট সংশ্লিষ্টদের কেউই সুনির্দিষ্ট করে বলতে পারবেন না। আর ঠিক একারণেই তিন বছর ধরে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ত্রিসীমানায় তিনি নেই। সবশেষ বিতর্কের জন্ম দিয়েছিলেন ‘সুবাহ কা’ন্ড’র পর। সুবাহ নামক এক রমনীর সঙ্গে তার অশালীন ফোনালাপ ফাঁ’স হলে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের নিগুঢ় ম’র্ম থেকে বাদ পড়েন এক সময় ব্যাটে বলে দাপট দেখানো এই টাইগার সদস্য। তবে আশার কথা হলো, দেরিতে হলেও তার সুমতি হয়েছে। অবশেষে তিনি বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন।

১০ সেপ্টেম্বর দুপুরে দেশের এক জনপ্রিয় অনলাইন পোর্টালে সুখবরটি নিজেই দিলেন নাসির হোসেন।

তিনি বললেন, ‘আমি আজকে সকালে ছবিটি আমা’র ইনস্টাগ্রামে পোস্ট করার মিনিট দশেক পরে ডিলিট করে দেই। কিন্তু এর মধ্যেই ভাই’রাল হয়ে যায়। ছবিটি কার না জেনে অনেকে অনেক রকমের মন্তব্য করেছে। চাইলে আপনিও করতে পারেন, নিউজও করতে পারেন যে মে’য়েটিকে আমি বিয়ে করেছি। চাইলে আপনি এও বলতে পারেন যে সে আমা’র গার্লফ্রেন্ড। তবে আমি বলব, আমি বিয়ে করিনি। যদি আমি বিয়ে করি সবাইকে জানিয়েই করব। আর হ্যাঁ, খুব শিগগিরই আমি বিয়ে করছি। সেখানে আপনাদের সবাইকে আমন্ত্রণ করব।’

লাল সবুজের জার্সি গায়ে নাসির হোসেন সব শেষ টেস্ট খেলেছেন ২০১৭ সালের সেপ্টেম্বরে, চট্টগ্রামে, অস্ট্রেলিয়া সিরিজে। সবশেষ ওয়ানডে খেলেছেন ২০১৮ সালের জানুয়ারিতে, মিরপুরে, শ্রীলঙ্কার বিপক্ষে ত্রিদেশীয় সিরিজে। আর টি-টোয়েন্টি খেলেছেন ২০১৬ সালের মা’র্চে, ধ’র্মশালায় ওয়ার্ল্ড টি-টোয়েন্টিতে।

single page ads 3