• ঢাকা
  • সোমবার, ২১শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ | ১১ই জিলকদ, ১৪৪২ হিজরি

রাত ৪:২২

শেরপুরের ঝিনাইগাতীতে ঘুমন্ত স্ত্রীকে কুপিয়ে হত্যা, স্বামী আটক


Share with friends

প্রকাশিত: ৬:৩৩ অপরাহ্ণ, ২৩ এপ্রিল ২০২০

শেরপুরের ঝিনাইগাতী উপজেলার দক্ষিণ দাড়িয়ারপাড় গ্রামে পাষন্ড স্বামী আলী বাদশা তার ঘুমন্ত স্ত্রী সেলিনা বেগমকে (৪৫) বুধবার (২২ এপ্রিল) দিবাগত রাত সাড়ে ১১ টার দিকে ধারালো দা দিয়ে কুপিয়ে নির্মমভাবে খুন করেছে। এসময় দায়ের কোপে তার মেয়ে আলেছা খাতুনও (২০) আহত হয়।

পুলিশ ও পারিবারিক সুত্রে জানা যায়, পারিবারিক কলহের জের ধরে এ খুনের ঘটনা ঘটেছে। প্রতিদিনের মত বুধবার রাতের খাবার শেষ করে দক্ষিণ দাড়িয়ারপাড় গ্রামের বাড়ির নিজ কক্ষে ঘুমিয়ে পড়ে পাষন্ড স্বামী আলী বাদশা, স্ত্রী সেলিনা বেগম ও তাদের মেয়ে আলেছা খাতুন। মধ্যরাতে ঘুমন্ত স্ত্রীকে ধারালো দা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে খুন করে পাষন্ড স্বামী আলী বাদশা। মাকে বাঁচানোর চেষ্টা করার সময় দায়ের কুপে আহত হয় তাঁর মেয়ে আলেছা। আলেছার বাম হাতের দুটি আঙ্গুল দায়ের কোপে হাত থেকে বিচ্ছিন্ন হয়ে যায়।

ঘটনার পরপরই স্থানীয় লোকজন ঘাতককে আটক করে পুলিশে খবর দেয়। পরে ঝিনাইগাতী থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘাতক আলী বাদশাকে আটক করে থানায় নিয়ে আসে।

ঝিনাইগাতী থানার এসআই ওয়াহিদুজ্জমান (ওসি চলতি দায়িত্ব) স্বামীর হাতে স্ত্রীর খুন হওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, লাশ ময়না তদন্তের জন্য জেলা হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। থানায় হত্যা মামালা দায়েরের প্রস্তুতি চলছে।

এমআর/এনই