• ঢাকা
  • সোমবার, ২৬ অক্টোবর, ২০২০ | ১০ কার্তিক, ১৪২৭ | ৯ই রবিউল আউয়াল, ১৪৪২ হিজরি

দুপুর ২:৫৪

সাইকেল চালাতে গিয়ে ম’র্মা’ন্তিক দুর্ঘ’টনা, সম্পূর্ণ স্মৃ’তি হারিয়ে ফেলেছিলেন কাজল


Share with friends

সাইকেল চালাতে গিয়ে ম’র্মা’ন্তিক দুর্ঘ’টনা, সম্পূর্ণ স্মৃ’তি হারিয়ে ফেলেছিলেন কাজল
সাইকেল চালাচ্ছিলেন কাজল! আচ’মকাই দুর্ঘ’টনাটি ঘটল! সাইকেল থেকে পড়ে গেলেন অ’ভিনেত্রী! মুখ থুবড়ে পড়েছিলেন মাটিতে, বহুক্ষণ অচৈতন্য ছিলেন। জ্ঞান ফেরার পর কাউকেই চিনতে পারছিলেন না কাজল! এরকমভাবে কাটল বেশ কয়েকটা দিন!

Home2 Side ads

সম্পুর্ণ স্মৃ’তি হারিয়ে ফেলেছিলেন কাজল! ভুলে গিয়েছিলেন তিনি কে, মা-বোন কাউকেই চিনতে পারছিলেন না! মনে করতে পারছিলেন না তাঁর আত্মীয়-স্বজন, কাজ স’ম্পর্কে কোনও কথাই! সম্পুর্ণ স্মৃ’তি হারিয়ে ফেলেছিলেন কাজল! ভুলে গিয়েছিলেন তিনি কে, মা-বোন কাউকেই চিনতে পারছিলেন না! মনে করতে পারছিলেন না তাঁর আত্মীয়-স্বজন, কাজ স’ম্পর্কে কোনও কথাই!

Home2 Side ads
Home2 Side ads

সম্পুর্ণ স্মৃ’তি হারিয়ে ফেলেছিলেন কাজল! ভুলে গিয়েছিলেন তিনি কে, মা-বোন কাউকেই চিনতে পারছিলেন না! মনে করতে পারছিলেন না তাঁর আত্মীয়-স্বজন, কাজ স’ম্পর্কে কোনও কথাই!

স্মৃ’তি হারিয়ে ফেলা অবস্থাতে কাজল একমাত্র মনে করতে পারছিলেন অজয় দেবগণের কথা। স্মৃ’তি হারিয়ে ফেলা অবস্থাতে কাজল একমাত্র মনে করতে পারছিলেন অজয় দেবগণের কথা।
স্মৃ’তি হারিয়ে ফেলা অবস্থাতে কাজল একমাত্র মনে করতে পারছিলেন অজয় দেবগণের কথা।

দুর্ঘ’টনাটি ঘটেছিল করণ জোহরের ‘এপিক’ ফিল্ম ‘কুছ কুছ হোতা হ্যায়’-এর সেটে, ‘ইয়ে ল’ড়কি হ্যায় দিওয়ানি’ গানের শ্যুটের সময়! দুর্ঘ’টনাটি ঘটেছিল করণ জোহরের ‘এপিক’ ফিল্ম ‘কুছ কুছ হোতা হ্যায়’-এর সেটে, ‘ইয়ে ল’ড়কি হ্যায় দিওয়ানি’ গানের শ্যুটের সময়!
দুর্ঘ’টনাটি ঘটেছিল করণ জোহরের ‘এপিক’ ফিল্ম ‘কুছ কুছ হোতা হ্যায়’-এর সেটে, ‘ইয়ে ল’ড়কি হ্যায় দিওয়ানি’ গানের শ্যুটের সময়!

single page ads 3