• ঢাকা
  • রবিবার, ২০শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ | ১০ই জিলকদ, ১৪৪২ হিজরি

রাত ৩:৫৭

সিলেটে বারো শতাধিক অসহায় মানুষকে খাদ্যসামগ্রী দিলেন জোবায়দা রহমান


Share with friends

বৈশ্বিক মহামা’রী করোনাভাইরাসের কারণে গোটা বিশ্ব এখন সঙ্কটে। ইতিমধ্যে বাংলাদেশেও করোনার প্রাদুর্ভাব দেখা দেয়ায় সাধারণ ছুটি ঘোষণা করেছে সরকার। ফলে স্বল্প ও নিম্ন আয়ের পরিবারগুলো খাদ্যাভাবে পড়েছে।

আর কর্মহীন এসব শ্রমজীবী মানুষের এই দুঃসময়ে বরাবরের মতো মহানুভবতার হাত বাড়িয়ে দিলেন বাংলাদেশের তিনবারের সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বড় পুত্রবধু ডা. জোবায়দা রহমান। তার পক্ষে সিলেটের দক্ষিণ সুরমা উপজে’লায় ১০টি ইউনিয়নে দুঃস্থদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়। ডা. জোবায়দা রহমানের এই উদ্যোগের প্রথম পর্যায়ে প্রায় বারো শতাধিক পরিবারকে খাদ্য সামগ্রী প্রদান করা হয়েছে ।

অবশ্য বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান করোনাভাইরাস জনিত কারণে অসহায় ও ক্ষুধার্ত মানুষের পাশে দাঁড়ানোর নির্দেশনা দিয়েছে। তার আহবানে সাড়া দিয়ে বিএনপির বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা যে যার অবস্থানে থেকে সাধ্যমত বাংলাদেশের গ্রামে-গঞ্জে অসহায় মানুষকে খাদ্যসামগ্রী দিয়ে সাহায্য করে যাচ্ছেন।ডা. জোবায়দা রহমানের পক্ষ থেকে অসহায় মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে

শনিবার দুপুরে দক্ষিণ সুরমা উপজে’লা বিএনপি, যুবদল, ছাত্রদল ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গের সার্বিক সহযোগিতায় ডা. জোবায়দা রহমানের পক্ষ থেকে অসহায় মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। খাদ্যসামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন সিলেট জে’লা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও জে’লা আহবায়ক কমিটির সদস্য আলী আহম’দ, সাবেক সিলেট জে’লা বিএনপির সহসভাপতি হাজী সাহাব উদ্দীন, সিলেট জে’লা বিএনপির আহবায়ক কমিটির সদস্য শামীম আহম’দ, দক্ষিণ সুরমা উপজে’লা বিএনপির আহবায়ক সিরাজ মিয়া, সিলেট জে’লা যুবদলের আহবায়ক কমিটির সদস্য মকসুদুল করিম নুহেল, যুবদল নেতা সাদেক আহম’দ, জাবেদ আহম’দ, রুবেল আহম’দ দক্ষিণ সুরমা ছাত্রদল নেতা মুরাদ আহম’দ, মুহিউদ্দীন মুন্না প্রমুখ। মোনাজাত পরিচালনা করেন বলদী ম’সজিদের ই’মাম আব্দুল মুমিন।