• ঢাকা
  • শুক্রবার, ১৬ জানুয়ারি, ২০২১ | ২ মাঘ, ১৪২৭ | ৩রা জমাদিউস সানি, ১৪৪২ হিজরি

রাত ১১:১১

সেই যুবককে ক্ষমা করে দিলেন চরমোনাই পীর


Share with friends

ইস’লামী আ’ন্দোলন বাংলাদেশের আমীর চরমোনাই পীর মুফতি সৈয়দ মুহাম্ম’দ রেজাউল করীমের সঙ্গে এক মানসিক ভা’রসাম্যহীন যুবকের অ’প্রীতিকর ঘটনা ঘটে। তবে তাৎক্ষণিক চরমোনাই পীর ওই মানসিক ভা’রসাম্যহীন যুবককে ক্ষমা করে দেন। সোমবার (১১ জানুয়ারি) রাত ৮দিকে বরিশালের বাকেরগঞ্জ উপজে’লার শ্যামপুর মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে মাহফিল চলাকালে এ ঘটনা ঘটে। উপজে’লার রংঙ্গশ্রী ইউনিয়ন মুজাহিদ কমিটির উদ্যোগে আয়োজিত সোমবার বাদমাগরিবের মাহফিলের আয়োজন করা হয়।

Home2 Side ads

এ বিষয় উপজে’লা মুজাহিদ কমিটির সাংগঠনিক সম্পাদক এইচএম কাওসার আহম্মেদ জানান, চরমোনাই পীর সাহেব হুজুরের মাহফিল চলাকালে মো. খলিলুর রহমানের ছে’লে মেহেদী হাসান মাহফিলের মঞ্চে উঠে তার সঙ্গে বেয়াদবি করেন।

Home2 Side ads
Home2 Side ads

উপজে’লা মুজাহিদ কমিটির সহ-সভাপতি মা’ওলানা খলিলুর রহমান জানান, ভা’রসাম্যহীন একটি যুবক চরমোনাই পীর সাহেব হুজুরের সঙ্গে অসৌজন্যমূলক আচারণ করে তবে হুজুর ওকে মাফ করে দিয়েছেন এবং সবাইকে মাফ করে দিতে বলেন।

মেহেদী হাসানের বাবা মো. খলিলুর রহমান বলেন, আমা’র ছে’লে মানসিক ভা’রসাম্যহীন ও হুজুরের সঙ্গে খা’রাপ আচারণ করার পর পরই তাকে নিয়ে হুজুরের কাছে মাফ চাওয়াই। হুজুর ওকে মাফ করে দিয়েছেন। আল্লাহ যাতে ওকে ভালো করে দেন সেজন্য দোয়া করেন।

single page ads 3