• ঢাকা
  • বুধবার, ২৫ নভেম্বর, ২০২০ | ১০ অগ্রহায়ণ, ১৪২৭ | ১০ই রবিউস সানি, ১৪৪২ হিজরি

দুপুর ১:২৩

স্বস্তিকা কোথায় কী করেছে সবাই জানে, সৃজিতই এগুলো করিয়েছে: শ্রীলেখা


Share with friends

‘‌সৃজি’তই আমা’র নামে পোস্ট’গুলো করি’য়েছি’লো।’‌ সম্প্র’তি ভা’রতী’য় গণমাধ্যম আজ’কালকে এম’নটাই জানি’য়েছেন টালি’উডের আলো’চিত অ’ভিনেত্রী শ্রীলে’খা মিত্র। সেই পরি’চালক সৃজিত মুখার্জি। যিনি শ্রীলেখার বহু পুরোনো বন্ধু ছিলেন বলে’ই জানা যায়। তাকে নিয়ে হ’ঠাৎ এমন কথা কেন বললে’ন অ’ভি’নেতা শ্রীলে’খা? আর, কো’ন পো’স্ট?‌‌

Home2 Side ads

কয়েক মাস আগে শ্রীলে’খা একটি ভিডিও’তে টালি’উডের অনেক অ’প্রিয় ঘটনা সামনে এনে’ছিলেন। তিনি বলে’ছিলেন, এই ইন্ডাস্ট্রির জন্যেই তার’ মানসিক অবসাদ শুরু হয়। ভিডি’ওটি প্রকা’শ পাওয়ার পর শ্রীলেখা মিত্রকে অনেক সমা’লো’চনার স’ম্মুখীন হতে হয়েছিল। আর সেই প্রসঙ্গে কথা বলতে ‘জানা গেলো, সেই ‘পুরোনো বন্ধু‌’র সঙ্গে ‌কোনো যোগা’যোগ নেই আর।

Home2 Side ads
Home2 Side ads

সেই ভিডিওতে সৃজিত মুখার্জির স’ম্পর্কে শ্রীলেখা বলে’ছিলেন, ‘‌বহু পুরোনো বন্ধু। অনেক সময় কাটি’য়েছি আম’রা। যখন বিখ্যাত হয়নি, তখনো আমি ওর পাশে ছিলাম। কিন্তু পরব’র্তী’কালে নিজে’র কোনো ছবি’তে ডাকেনি। ডে’কেছে স্বস্তি’কাকে। যার সঙ্গে তখন সম্প’র্ক ছিল।

আর সেই অ’ভিযো’গের পরেই সম্ভবত সৃজিত আর কোনো যো’গাযোগ রাখে’ননি শ্রী’লেখার সঙ্গে। অ’ভি’নেতা স্বস্তি’কা মুখার্জি এরপরেই একটি পোস্ট করেছি’লেন শ্রীলেখা’র বক্তব্য’কে ভুল প্র’মাণ করে।

সেই প্র’সঙ্গে শ্রীলে’খা জানান, ‘স্বস্তি’কার স’ম্পর্ক’গুলো তো গো’পন নয়। সবাই জানে কোথা’য় কী’ করে বেড়িয়েছে। সম’স্ত কথাগু’লো প্রকা’শ্যে চলে আসছে, সেই ভ’য়েই আ’মা’র খা’মতি খুঁজ’তে লেগেছি’ল এবং ভিডিওটার পর থে’কেই আ’মা’র নামে বলা হয়ে’ছে, আমি মি’থ্যা’বাদী। আর সেই স’মস্ত পোস্ট সৃ’জিতই করি’য়েছি’লো।

single page ads 3