• ঢাকা
  • শুক্রবার, ৭ আগস্ট, ২০২০ | ২৩ শ্রাবণ, ১৪২৭ | ১৭ই জিলহজ, ১৪৪১ হিজরি

বিকাল ৫:৪৪

হজের উসিলায় করোনা উঠিয়ে নেয়ার প্রার্থনা রুবেলের


Share with friends

গত বছরের ২৯ ডিসেম্বর প্রথম ধ’রা পড়ে প্রা’ণঘাতী করো’নাভাই’রাসের সংক্রমণ। যা এখনও চলছে একদম শুরুর মতোই। বেশকিছু দেশ করো’না পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছে। আবার অনেক দেশে এখনও দৈনিক হাজার-হাজার মানুষ এ ভাই’রাসে আ’ক্রান্ত ও মা’রা যাচ্ছেন।

Home2 Side ads

প্রায় সাত মাস ধরে নিজের সংহার মূর্তি দেখিয়ে যাচ্ছে করো’নাভাই’রাস। এখনও তেমন কার্যকরী ভ্যাকসিন আবিষ্কার না হওয়ায় থামানো যাচ্ছে না এর সংক্রমণ। এমতাবস্থায় মহান সৃষ্টিক’র্তার শরণাপন্ন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের তারকা পেসার রুবেল হোসেন।

Home2 Side ads
Home2 Side ads

চলে এসেছে কুর’বানির ঈদ। বাংলাদেশে আগামী শনিবার উদযাপিত হবে মু’সলমানদের ত্যাগ ও খুশির এই উৎসব। তার আগে আজ পালিত হচ্ছে ইস’লামের অন্যতম স্তম্ভ পবিত্র হ’জ। রুবেলের প্রার্থনা, এই হ’জের উসিলায় পৃথিবী থেকে যেনো করো’না উঠিয়ে নেন আল্লাহ্‌ রাব্বুল আলআমিন।

নিজের ফেসবুক পেজে হ’জের ছবি পোস্ট করে রুবেল লিখেছেন, ‘আলহাম’দুলিল্লাহ! সৌভাগ্যবান ১০ হাজার মু’সল্লিকে নিয়ে আজ থেকে পবিত্র হ’জের আনুষ্ঠানিকতা শুরু। লাব্বাইক আল্লাহু’মা লাব্বাইক ধ্বনিতে মুখরিত হবে আরাফাতের ময়দান। আল্লাহ কবুল করুক। পবিত্র হ’জের উসিলায় মহান আল্লাহ রাব্বুল আল আমিন মহামা’রী করো’না ভাই’রাসকে এই পৃথিবী থেকে উঠিয়ে নিন।’

single page ads 3