• ঢাকা
  • শুক্রবার, ৮ আগস্ট, ২০২০ | ২৪ শ্রাবণ, ১৪২৭ | ১৮ই জিলহজ, ১৪৪১ হিজরি

সন্ধ্যা ৬:০৮

হাট থেকে কিনে নয়, বাড়িতে থাকা মহিষটিই কুর’বানি দেবেন মোস্তাফিজ!


Share with friends

করো’নার প্রার্দুভাবের শুরু থেকেই সাতক্ষীরার কালিগঞ্জ উপজে’লার তেঁতুলিয়া গ্রামের নিজ বাড়িতে রয়েছেন জাতীয় ক্রিকেট দলের তারকা পেসার মোস্তাফিজুর রহমান। করো’নার সময়ে ফিটনেস ধরে রাখতে নিজ বাড়িতেই ফিজিক্যাল ট্রেনিং চালিয়ে যাচ্ছেন এই তরুণ ক্রিকেটার।

Home2 Side ads

এক সপ্তাহ পর পবিত্র ঈদুল আযহা। এলাকাবাসীসহ সকল ভক্তদের সবসময়ই আগ্রহের কেন্দ্রবিন্দু মোস্তাফিজ।বরাবরের মতো এবারও ঈদে কুর’বানি দেবেন মোস্তাফিজ- সেটা নিশ্চিত। তবে কোন পশু কুর’বানি করবেন তা এখনও নিশ্চিত হয়নি।

Home2 Side ads
Home2 Side ads

কয়েকদিন ধরেই কুর’বানির জন্য গরু খুঁজছেন মোস্তাফিজ। তবে করো’না পরিস্থিতিতে গরু পাওয়া না গেলে বাড়িতে থাকা মহিষটিই কুর’বানি করবেন মোস্তাফিজ। এমন তথ্য জানিয়েছেন কা’টার মাস্টারখ্যাত এ পেসারের ঘনিষ্ঠ ও বাল্যবন্ধু হাফিজুর রহমান হাফিজ।

মোস্তাফিজের বাল্যবন্ধু হাফিজুর রহমান হাফিজ বলেন, ‘প্রতিবছরই মোস্তাফিজ গরু কুর’বানি করে। তবে বর্তমানে করো’নার সময়ে বাড়ি থেকে বের হচ্ছে না। ফলে এখনও কুর’বানির গরু কেনা হয়নি। তবে গরু খুঁজছে এখনও। মোস্তাফিজ বলেছে, পছন্দমত গরু না মিললে বাড়িতে থাকা মহিষ কুর’বানি করা হবে।’

তারকা ক্রিকেটারের মেঝো ভাই মোকলেছুর রহমান পল্টু জানান, এখনও কোরবানীর জন্য গরু কেনা হয়নি। তবে গরু খোঁজা হচ্ছে। বাড়িতে থাকা মহিষটিই কুর’বানি করা হবে কি না এমন প্রশ্নে তিনি বলেন, আমি জানি না। মোস্তাফিজ এখনও কিছু বলেনি।

single page ads 3