• ঢাকা
  • শনিবার, ১৯শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ | ৯ই জিলকদ, ১৪৪২ হিজরি

বিকাল ৩:২১

৭৩৮ বস্তা সরকারি চালসহ ইউনিয়ন আ.লীগ সভাপতি আটক


Share with friends

জয়পুরহাটের আক্কেলপুর উপজে’লার গোপীনাথপুর থেকে অ’বৈধভাবে মজুদ রাখা ৭৩৮ বস্তা (২৫ হাজার ৪৪০ কেজি) সরকারি চালসহ গোপীনাথপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মো. আল ইস’রাইল ওরফে জুবেলকে (৪৯) গতকাল শনিবার সন্ধ্যায় আ’ট’ক করেছে র‌্যা’ব। শনিবার রাতে র‌্যা’ব-৫ জয়পুরহাট ক্যাম্পের এক সংবাদ বি’জ্ঞপ্তিতে স্থানীয় সাংবাদিকদের এ তথ্য জানানো হয়।

র‌্যা’ব জানায়, গো’পন সূত্রে পাওয়া খবরের ভিত্তিতে র‌্যা’ব-৫ জয়পুরহাট ক্যাম্পের একটি দল কোম্পানি কমান্ডার অ’তিরিক্ত পু’লিশ সুপার (এএসপি) এম এম

মোহাইমেনুর রশিদের নেতৃত্বে শনিবার সন্ধ্যায় আক্কেলপুর উপজে’লার গোপীনাথপুর বাজারে আকস্মিক অ’ভিযান চালিয়ে গোপীনাথপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. আল ইস’রাইল ওরফে জুবেলের গুদামে অ’বৈধভাবে মজুদ করা বিভিন্ন প্রকল্পে বরাদ্দ দেওয়া ৭৩৮ বস্তা (২৫ হাজার ৪৪০ কেজি) সরকারি চালসহ তাকে হাতেনাতে আ’ট’ক করেছে। আ’ট’ক জুবেলের বাড়ি গোপীনাথপুরেই।

র‌্যা’ব আরো জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে বিভিন্ন সরকারি উন্নয়ন প্রকল্পে বরাদ্দকৃত এই চাল অ’বৈধ উপায়ে সংগ্রহ করে বেশি দামে গো’পনে বিক্রির জন্য গুদামে মজুদ করার কথা স্বীকার করেছে আ’ট’ক মো. আল ইস’রাইল ওরফে জুবেল।

পরে তাকে আক্কেলপুর থা’নায় সোপর্দ করে র‌্যা’বের পক্ষে থেকে তার বি’রুদ্ধে মা’মলা করা হয়।