• ঢাকা
  • শনিবার, ১৯শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ | ৯ই জিলকদ, ১৪৪২ হিজরি

দুপুর ২:২৮

অবশেষে করোনামুক্ত হয়েছেন নায়ক কাজী মারুফের স্ত্রী


Share with friends

সম্প্রতি ঢাকাই সিনেমা’র আ’লোচিত নায়ক কাজী মা’রুফের করো’না আ’ক্রা’ন্ত হওয়ার সংবাদ ছড়ি’য়ে পড়েছিল। পরে জানা যায় মা’রু’ফ নন, ক’রোনাভা’ই’রা’সে আ’ক্রা’ন্ত হয়েছিলেন তার স্ত্রী’। এমন দুঃসং’বাদ শুনে ব্য’থিত হয়ে’ছিলেন সি’নেমাপ্রে’মীরা। এবার সু’খবর হলো ক’রোনা’মুক্ত হয়েছেন নায়’কের স্ত্রী’।

বর্তমানে মা’রুফ তার স্ত্রী’’কে নিয়ে নি’উইয়’র্কের বা’সায় অবস্থা’ন করছেন বলে নি’শ্চিত করেছেন কাজী মা’রুফের বাবা নন্দি’ত চল’চ্চিত্র নির্মাতা ও অ’ভিনেতা কা’জী হায়াৎ।

কাজী হায়াৎ বলেন, ‘আমা’র ছে’লে মা’রুফের স্ত্রী’ করো’না’মুক্ত হ’য়েছে। মা’রুফ তার স্ত্রী’-সন্তা’নদের নিয়ে নিরাপ’দে আছে। আমা’র ছে’লে ও তার স্ত্রী’র জন্য সবাই দোয়া করবেন। তারা যেন ভালো’ভাবে দেশে ফিরে আসতে পারে। লক’ডা’উন শেষ হলেই দেশে ফিরে আসবে মা’রুফ।’

২০০২ সালে ‘ই’তিহাস’ সিনে’মায় অ’ভিনয় দিয়ে কাজী মা’রুফ তার চল’চ্চিত্র জীবন শুরু করেন। কাজী হায়াৎ পরিচালিত প্রথম সিনেমা’তে’ই জাতীয় চলচ্চিত্র পুর’স্কার পেয়েছিলেন কা’জী মা’রুফ।

এরপর আরও বেশ কিছু সিনেমা উ’পহার দিয়েছেন মা’রুফ। বাবা কা’জী হায়াৎ পরিচালিত ছবি’গুলো’তে শুরু’র দিকে বেশ প্র’শংসা কুড়ি’য়ে ছি’লেন তিনি।