• ঢাকা
  • মঙ্গলবার, ২২শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৮ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ | ১২ই জিলকদ, ১৪৪২ হিজরি

বিকাল ৫:৩৭

অসহায়দের বাড়ি বাড়ি খাদ্যসামগ্রী নিয়ে গেলেন পুলিশ সুপার


Share with friends

করোনাভাইরাসের কারণে ঘরব’ন্দি হয়ে পড়া অসহায় মানুষের জন্য বাড়ি বাড়ি খাদ্যসামগ্রী নিয়ে গেলেন সিলেটের পু’লিশ সুপার মোহাম্ম’দ ফরিদ উদ্দিন।

বুধবার বিকেল সাড়ে ৪টায় জে’লার কানাইঘাট থা’না পু’লিশের উদ্যোগে পু’লিশ সুপার মোহাম্ম’দ ফরিদ উদ্দিন কানাইঘাট খেয়াঘাটস্থ বেদে সম্প্রদায় ও রায়গড় গ্রামের দরিদ্রদের বাড়ি বাড়ি গিয়ে খাদ্যসামগ্রী বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন অ’তিরিক্ত পু’লিশ সুপার ই’মাম মোহাম্ম’দ সাদিদ, অ’তিরিক্ত পু’লিশ সুপার লুৎফুর রহমান, সিনিয়র সহকারী পু’লিশ সুপার আব্দুল করিম, কানাইঘাট পৌরসভার মেয়র নিজাম উদ্দিন, কানাইঘাট থা’নার অফিসার ইনচার্জ মোহাম্ম’দ শামসুদ্দোহা, কানাইঘাট থা’নার ওসি (ত’দন্ত) আনোয়ার জাহিদসহ কানাইঘাট থা’নায় কর্ম’রত অন্য কর্মক’র্তারা।

এর আগে বিকেল ৪টায় কানাইঘাট দারুল উলুম মাদরাসা প্রাঙ্গণে এক সংক্ষিপ্ত বক্তব্যে পু’লিশ সুপার মোহাম্ম’দ ফরিদ উদ্দিন বলেন, আম’রা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী কাজ করে যাচ্ছি। সিলেটের মানুষ যাতে করোনাভাইরাস থেকে রক্ষা পায় সেজন্য আম’রা জনসাধারণকে সচেতন করতে নানা উদ্যোগ গ্রহণ করেছি। আপনাদের লকডাউন মেনে চলতে হবে। অ’তি প্রয়োজনীয় কাজ ছাড়া দয়া করে কেউ ঘর থেকে বের হবেন না। আপনাদের সহযোগিতায় সিলেট জে’লা পু’লিশ তৎপর রয়েছে।

তিনি বলেন, এই দুর্যোগ মুহূর্তে সরকারের পাশাপাশি জে’লা পু’লিশ ও জে’লার অধিনস্থ সকল থা’না পু’লিশ গৃহব’ন্দি, গরিব অসহায় দিনমজুর মানুষের বাড়ি বাড়ি গিয়ে খাদ্যসামগ্রী বিতরণ করছে। আপনারা সমাজের দানশীল যারা আছেন, জে’লা ও থা’না পু’লিশের কাছে আপনাদের অনুদানের খাদ্যসামগ্রী দিতে পারেন। সেটা আম’রা বাড়ি বাড়ি গিয়ে দরিদ্র অসহায় মানুষের হাতে পৌঁছে দেব।