• ঢাকা
  • সোমবার, ২১শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ | ১১ই জিলকদ, ১৪৪২ হিজরি

রাত ৪:১৬

আইসোলেশন থেকে জানালা ভেঙে পালালো কারা হেফাজতে থাকা আসামী


Share with friends

যশোর জে’লারেল হাসপাতালে আইসোলেশনে থাকা হাজতি ক্যান্ডকাপসহ জানালা ভেঙে পালিয়ে গেছে। অ’পহ’রণ মা’মলায় গ্রে’ফতারকৃত আসামীর নাম শাকিল ওরফে সুজন (২৫)। রোববার (১২ এপ্রিল) রাত সাড়ে ১০টার দিকে সে হাসপাতালের আইসোলেশন ইউনিটের জানালা ভেঙ্গে পালিয়ে যায় বলে জানা গেছে।

পালিয়ে যাওয়া আসামী সুজন যশোর কোতয়ালী থা’নায় কি’শোরী অ’পহ’রণ মা’মলার এজাহারভুক্ত আ’সামি। রাজবাড়ির পাংশার বাহাদুরপুরের রঞ্জিত কুমা’র মল্লিকের ছে’লে সুজন কয়েক বছর ধরে যশোর শহরের বারান্দি হাসান মুহুরির বাড়িতে ভাড়া থেকে গাড়ি চালনার কাজ করতো।

কোতয়ালী থা’নার ওসি (ত’দন্ত) শেখ তাসমিম আলম বলেন, সুজন গত ৪ এপ্রিল পুরাতন কসবার বাসিন্দা এক ব্যাংক কর্মক’র্তার কি’শোরী মে’য়েকে নিয়ে পালিয়ে গেলে মে’য়েটির বাবা নারী ও শি’শু নি’র্যাতন দমন আইনে সুজনের বি’রুদ্ধে অ’পহ’রণ মা’মলা করেন। এ মা’মলায় পু’লিশ তাকে ১০ এপ্রিল গ্রে’ফতার করে আ’দালতের মাধ্যমে কারাগারে পাঠায়।

কিন্তু সুজনের শরীরে করোনাভাইরাসের উপসর্গ থাকায় তাকে কারাগার থেকে ওইদিনই যশোর জেনারেল হাসপাতালের আইসোলেশন ইউনিটে রেখে চিকিৎসা দেয়া হচ্ছিল। সেখান থেকে রোববার রাতে জানালা ভেঙে হ্যান্ডকাপসহ সুজন পালিয়ে যান।

যশোর কেন্দ্রীয় কারাগারের জে’লার তুহিন কান্তি খান জানান, রাত ১০টার দিকে দায়িত্বরত সেবিকা তুলি তাকে ওষুধ খাওয়ার জন্য গেলে পলায়নের বিষয়টি ধ’রা পড়ে। তার প্রহরায় আইসোলেশন ওয়ার্ডের বাইরের দুই পাশে দুইজন পু’লিশ ও চারজন কারারক্ষী ডিউটি করছিলেন। কিন্তু পেছনের জানালা ভেঙে পালানোয় তারা টের পাননি।